ব্রেকিং: ভারত-আফগানিস্থানের টেস্ট ম্যাচের আগে এল দুঃসংবাদ, বিরাটের পর এবার আঘাতের কারণে এই ক্রিকেটার ছিটকে গেলেন
Indian cricketer Ishant Sharma (C) celebrates with teammates after he dismissed Sri Lankan captain Angelo Mathews during the fifth and final day of the third and final Test match between Sri Lanka and India at the Sinhalese Sports Club (SSC) in Colombo on September 1, 2015. AFP PHOTO / Ishara S. KODIKARA (Photo credit should read Ishara S.KODIKARA/AFP/Getty Images)

আইপিএলের একাদশ সংস্করণ শেষ হয়েছে। এরপর আসন্ন সময়ে টিম ইন্ডিয়াকে আফগানিস্থানের ক্রিকেট দলের বিরুদ্ধে একমাত্র টেস্ট খেলতে হবে। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচে ১৪ থেকে ১৮ জুনের মধ্যে খেলা হবে।

আফগানিস্থান দলের এই বোলার চোটের কারণে ছিটকে গেলেন
ব্রেকিং: ভারত-আফগানিস্থানের টেস্ট ম্যাচের আগে এল দুঃসংবাদ, বিরাটের পর এবার আঘাতের কারণে এই ক্রিকেটার ছিটকে গেলেন 1
এর মধ্যেই আফগানিস্থান ক্রিকেট দলকে নিয়ে একটি দুঃসংবাদ সামনে এসেছে। আফগানিস্থান ক্রিকেট বোর্ডের অনুসারে, দলের ৩০ বছর বয়েসী জোরে বোলার ডোয়েল্ট জর্ডন হাঁটুতে চোট লাগার কারণে দল থেকে ছিটকে গিয়েছেন। তিনি না শুধু ভারতের বিরুদ্ধে হওয়া একমাত্র টেস্ট থেকে ছিটকে গিয়েছে, বরং বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন তিনি।
ব্রেকিং: ভারত-আফগানিস্থানের টেস্ট ম্যাচের আগে এল দুঃসংবাদ, বিরাটের পর এবার আঘাতের কারণে এই ক্রিকেটার ছিটকে গেলেন 2
প্রসঙ্গত আফগানিস্থান দলকে আগামি ৩ জুন থেকে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলতে হবে। যা নিয়ে আসিসি সম্প্রতিই ডেট ফাইনাল করেছে।

ট্রেনিং থেকেও সরিয়ে নিয়েছেন
ব্রেকিং: ভারত-আফগানিস্থানের টেস্ট ম্যাচের আগে এল দুঃসংবাদ, বিরাটের পর এবার আঘাতের কারণে এই ক্রিকেটার ছিটকে গেলেন 3
যদি আফগানিস্থানের ক্রিকেট বোর্ডের কথা ধরা যায়, তাহলে ৩০ বছর বয়েসী জর্ডন আগামি মাসে হতে চলা ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচের আগে অনুষ্ঠিত হওয়া ট্রেনিং সেশন থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন। সেই সঙ্গে তাকে এক মাসের বিশ্রাম নেওয়ারও পরামর্শ দেওয়া হয়েছে। কারণ তিনি এটা কখনওই চান না যে তার আঘাত আরও বেড়ে যাক, যাতে আসন্ন সময়ে তার কেরিয়ারে বড় কোনও প্রভাব না পড়ে।

জর্ডনের আন্তর্জাতিক কেরিয়ার
ব্রেকিং: ভারত-আফগানিস্থানের টেস্ট ম্যাচের আগে এল দুঃসংবাদ, বিরাটের পর এবার আঘাতের কারণে এই ক্রিকেটার ছিটকে গেলেন 4
আপনাদের জানিয়ে রাখা ভাল যে, জর্ডন আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত মোট ১০৫টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি নিয়েছেন ১৩৭টি উইকেট। ফলে তাকে ভারতের বিরুদ্ধে হতে চলা টেস্ট ম্যাচে গুরুত্বপূর্ণ বোলার হিসেবে ধরা হচ্ছিল। প্রসঙ্গত বর্তমান সময়ে আফগানিস্থান দল ভারতের নয়ডা শহরে ট্রেনিং করছে, যা তারা নিজেদের হোম গ্রাউন্ড হিসেবেই ধরছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *