টেস্ট সিরিজে দারুণ অ্যাডভান্টেজ পেল ভারত, প্রথম টেস্টে অনিশ্চিত অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার 1

ইতিমধ্যেই ওয়ানডে সিরিজ হাত ছাড়া করে ফেলেছে টিম ইন্ডিয়া, ক্যানবেরায় শেষ ওয়ানডে ম্যাচ কার্যত নিয়মরক্ষার ছাড়া আর কিছুই নয়। অস্ট্রেলিয়া সফরে এসে এমন বাজে শুরুর জেরে প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি বাকি ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পর্যদুস্ত হবে ভারত? আসন্ন বর্ডার গাভাস্কার ট্রফির লড়াইয়ে শেষ তিন টেস্টে ভারত পাবে না তাদের সেরা অস্ত্র বিরাট কোহলিকে, যা সেই পর্যদুস্ত হওয়ার সম্ভাবনাকে আরও বাড়িয়ে তুলেছে।

Live Cricket Streaming India vs Australia 2nd ODI: When And Where to Watch  IND vs AUS Stream Live Cricket Match Streaming On SonyLIV Jio TV Live  Cricket and Sony Ten Live

কিন্তু এবার প্রথম টেস্টে বড়সড় সুবিধা পেতে চলেছে টিম ইন্ডিয়া। সীমিত ওভারের সিরিজের বাকি ম্যাচগুলি থেকে আগেই ছিটকে গিয়েছিলেন, আর এবার অ্যাডিলেডে দিন রাতের টেস্টেও অনিশ্চিত হয়ে পড়লেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। গত ওয়ানডে ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন ওয়ার্নার। ম্যাচের দ্বিতীয় ইনিংসের চতুর্থ ওভারে শিখর ধাওয়ানের একটি শট বাঁচাতে গিয়ে চোট পান ডেভিড ওয়ার্নার। এরপরই মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি এবং তার পরিবর্তে আসেন অলরাউন্ডার অ্যাস্টন আগার। পরে জানা যায়, কুঁচকির চোট পেয়েছেন ওয়ার্নার।

Australia vs India: David Warner and Pat Cummins out of rest of  limited-over series | Cricket News – India TV

এরপর টিম ম্যানেজমেন্টের তরফ থেকে জানানো হয়েছিল, সীমিত ওভারের সিরিজের বাকি ম্যাচগুলিতে তিনি উপলব্ধ থাকবেন না। এটাও জানানো হয়েছিল যে সেই সময় ওয়ার্নারের রিহ্যাব হবে এবং চেষ্টা করা হবে আগামী ১৭ ডিসেম্বর অ্যাডিলেড টেস্টের আগে যাতে তাকে সুস্থ করা যায়। কিন্তু চোটের অবস্থা খারাপ হওয়ায় বর্ডার গাভাস্কার ট্রফির প্রথম ম্যাচে অনিশ্চিত হতে চলেছেন এই ওপেনার।

David Warner, Pat Cummins to miss the four remaining limited overs  internationals against India - ABC News

এই নিয়ে অশনি সংকেতের বার্তা দেন অস্ট্রেলিয়া জাতীয় দলের হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি এই চোটকে বন্দুকের গুলি লাগার সাথে তুলনা করেছেন। প্রবল যন্ত্রণায় ভুগছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন সহ অধিনায়ক, তা জানাতে ভোলেননি অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটার।

Ashes | Justin Langer hoping David Warner will return to form in Lord's  Test | Cricket News – India TV

ওয়ার্নারের চোটের বিষয়ে পশ্চিম অস্ট্রেলিয়ার ক্রীড়া চ্যানেল স্পোর্টসডেকে ল্যাঙ্গার বলেছেন, “ওয়ার্নারের কুঁচকির অ্যাবডাক্টার ছিঁড়ে গিয়েছে এবং ডাক্তাররা বলছেন এটি অত্যন্ত বেদনাদায়ক চোট। এমন মনে হচ্ছিল যেন বন্দুক দিয়ে কেউ গুলি করে দিয়েছে। ড্রেসিং রুমে ম্যাচেও পরেও অসহ্য যন্ত্রণায় ছিলেন ওয়ার্নার। আমরা সবে ক্যানবেরা এসে পৌছলাম, ফলে আগামী পাঁচ থেকে ছয় দিন সিডনিতে না ফেরা অবধি ওনাকে দেখতে পারব না।”

If Davey has one good innings it will help us win the Ashes': Justin Langer  backs Warner for the final Test

এরপর জাস্টিন ল্যাঙ্গার ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে ডেভিড ওয়ার্নারের উপস্থিতিকে কার্যত অনিশ্চিত হিসেবে জানিয়েছেন। এই নিয়ে অস্ট্রেলিয়ার হয়ে ১০৫টি টেস্ট খেলা ল্যাঙ্গার বলেছেন, “আমি স্বস্তির নিঃশ্বাস নিতে পারছি না এই বলে যে ডেভিড ওয়ার্নার প্রথম টেস্টের জন্য তৈরি থাকবে। কিন্তু ওয়ার্নার এমন অসাধারণ পেশাদার যিনি প্রায় সব কিছু করতে প্রস্তুত থাকবেন মাঠে নামার জন্য।”

India vs Australia: Coach Justin Langer said, David Warner injury an  opportunity for other Players | David Warner की रिकवरी को लेकर सस्पेंस  बरकरार, कोच Justin Langer ने कही ये बात |

সেক্ষেত্রে যদি প্রথম টেস্টে ডেভিড ওয়ার্নার অনিশ্চিত থাকেন, তাহলে ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার হয়ে ওপেনিং করবেন জো বার্নস এবং তরুণ ওপেনার উইল পুকোভস্কি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *