এই গুরুতর অভিযোগে ফাঁসা বিরাট কোহলি আর আলিয়া ভট্টের হতে পারে জেল 1

আলিয়া ভট্ট এই মুহূর্তে নিজের ফিল্ম গালি বয়ের সফলতায় ভীষণই খুশি। ফিল্মে আলিয়ার অভিনয়ের জমিয়ে প্রশংসা হচ্ছে, অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই মুহূর্তে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজে ব্যস্ত রয়েছেন। এরমধ্যেই এই দুজনের জন্য একটি খারাপ খবর সামনে এসেছে।

এএসসিআই দুজনের উপর আনল গুরুতর অভিযোগ
এই গুরুতর অভিযোগে ফাঁসা বিরাট কোহলি আর আলিয়া ভট্টের হতে পারে জেল 2
অ্যাডভার্টাইজিং স্ট্যাণ্ডার্ডস কাউন্সিল অফ ইন্ডিয়া (এএসসিআই) এমন চারটি বিজ্ঞাপন বের করেছেন যাতে সেলিব্রিটিদের বিজ্ঞাপনের নিয়মাবলিকে উলঙ্ঘন করতে পাওয়া গিয়েছে, এর মধ্যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর অভিনেত্রী আলিয়া ভট্ট শামিল রয়েছেন।

২৩২ বিজ্ঞাপনের বিরুদ্ধে হয়েছিল অভিযোগ
এই গুরুতর অভিযোগে ফাঁসা বিরাট কোহলি আর আলিয়া ভট্টের হতে পারে জেল 3
এই সপ্তাহে নিকায় দ্বারা দেওয়া একটি বয়ানের অনুসার, এর উপভোক্তা অভিযোগ পরিষদ সিসিসি অক্টোবর আর নভেম্বর ২০১৮র সময়কালে তাদের দ্বারা মুল্যাঙ্কণ করা মোট ২৭৭টি বিজ্ঞাপনের মধ্যে ২৩২টি বিজ্ঞাপনের বিরুদ্ধে অভিযোগ বজায় রেখেছে। এই ২৩২টি বিজ্ঞাপনের মধ্যে সবচেয়ে বেশি বিজ্ঞাপন,যা সিসিসির পূর্বভাগ ৯৫তে শিক্ষা ক্ষেত্রের সঙ্গে সম্বন্ধিত ছিল।

এই বিজ্ঞাপনের কারণে বিরাটের নামে হয়েছিল অভিযোগ

কোহলি হিরো মোটোকর্পের জন্য একটি ভিডিয়ো কমার্সিয়াল করেন,যেখানে ভারতীয় দলের অধিনায়ক ট্রাফিক নিয়মকে মানেননি। এসিসিআইয়ের অনুসারে, এটি
এই গুরুতর অভিযোগে ফাঁসা বিরাট কোহলি আর আলিয়া ভট্টের হতে পারে জেল 4

“যাতায়াতের নিয়মের উলঙ্ঘনকে চিন্ত্রত করে, যে কারণে এটি বিপদজনক দেখায়”।

লরিয়াল ইন্ডিয়ার একটি বিজ্ঞাপণে আলিয়া ভট্টের উপরও এমনই অভিযোগ আসে, যে তিনি মানুষের মধ্যে ভুল মেসেজ দিয়েছেন। এখন এই দুজনের উপর কতটা অ্যাকশন নেওয়া হবে তাতো আগামিদিনই বলবে।
জানিয়ে দিই যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় দল অস্ট্রেলিয়াকে তাদের দেশে প্রথমবার টেস্ট সিরিজে হারানোর কৃতিত্ব দেখিয়েছে। এরপরই ক্রিকেটের তারকারা থেকে শুরু করে প্রত্যেক বিশেষ এবং সাধারণ মানুষ বিরাট কোহলির প্রশংসা করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *