অদিতি রাও হায়দারির জানিয়ে দিলেন তার প্রিয় ভারতীয় ক্রিকেটারের নাম! 1

বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি কিংবদন্তি শচীন টেন্ডুলকারকে সর্বকালের প্রিয় ক্রিকেটার হিসাবে নাম দিয়েছেন। এই খেলায় তার অবদানের জন্য শচীন তেন্ডুলকরকে ‘ক্রিকেটের ঈশ্বর ’ হিসাবে ব্যাপকভাবে সমাদৃত করা হয়, এবং তিনি যুক্তিযুক্তভাবে ক্রিকেটের মাঠে করণীয় সর্বকালের সেরা খেলোয়াড়।

অদিতি রাও হায়দারির জানিয়ে দিলেন তার প্রিয় ভারতীয় ক্রিকেটারের নাম! 2
COVID-১৯ ভাইরাসটির প্রাদুর্ভাব বিশ্বকে এক সংকটের মধ্যে ফেলেছে। এই মুহুর্তে প্রত্যেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে এবং এটি সেলিব্রিটিদের সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ভক্তদের সাথে যোগাযোগের জন্য অনেক সময় দিয়েছে। অদিতি রাও হায়দারি তার টুইটার অ্যাকাউন্টে নিয়ে গিয়ে তার ভক্তদের সাথে একটি প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেছিলেন, যেখানে তিনি কিছু আকর্ষণীয় পছন্দ বলেছেন।

অদিতি রাও হায়দারির জানিয়ে দিলেন তার প্রিয় ভারতীয় ক্রিকেটারের নাম! 3
অদিতি তার টুইটার অ্যাকাউন্টে নিয়ে একটি প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেছিলেন, যেখানে একজন ভক্ত ২০১১ সালের বিশ্বকাপ ট্রফির সাথে শচিনের ছবি পোস্ট করেছিলেন এবং ক্যাপশনে লিখেছিলেন, “@Sachin_rt # আস্ক অ্যাডিতির একটি শব্দ”

এটির জন্য, অদিতি লিখেছিলেন, “sachinnnnnnnnnnnnn sachinnnnnnnnnnn ।।। সবার প্রিয়”।
শীর্ষ ক্রিকেটে তার কৃতিত্বের কারণে শচীন টেন্ডুলকারকে ‘ক্রিকেটের ঈশ্বর’ হিসাবে ব্যাপকভাবে বিবেচনা করা হয়। আন্তর্জাতিক ক্রিকেটে টেন্ডুলকার ৩৪০০০ বেশি রান করেছেন। তিনি তার সময়ে অনেক রেকর্ড স্থাপন এবং ভেঙে দিয়েছিলেন, এবং তিনি এই খেলাটির অবিসংবাদিত রাজা।

অদিতি রাও হায়দারির জানিয়ে দিলেন তার প্রিয় ভারতীয় ক্রিকেটারের নাম! 4

তাকে যে বিষয়টি আলাদা করে দিয়েছে তা হ’ল আন্তর্জাতিক সার্কিটে তিনি দীর্ঘকাল ধরে টিকে ছিলেন। শচিনের একটি ২৪ বছরের দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ার ছিল। আন্তর্জাতিক ক্রিকেট যে প্রতিযোগিতা নিয়ে আসে তাতে অনেক খেলোয়াড় অর্ধেক টিকিয়ে রাখতে পারে না।এটি তার কাছে সব চেয়ে বড়ো প্রাপ্য।

Leave a comment

Your email address will not be published.