বলিউডের এই অভিনেত্রী এই দুই ভারতীয় খেলোয়াড়কে মধুচক্রের জালে ফাঁসানোর করলেন চেষ্টা!

ক্রিকেটে ম্যাচ ফিক্সিংয়ের কালো ছায়া মাঝে মাঝেই সামনে চলে আসে। ম্যাচ ফিক্সিং ক্রিকেট বা যে কোনো খেলায় এমন একটা বিষাক্ত কামড় যা ভীষণই ভয়ঙ্কর হয়। আর এই কামড় যে কোনো ক্রিকেটারের কেরিয়ারের জন্য বিপদ হয়ে ওঠে। এইভাবে কিছু টাকার লোভে পড়ে কিছু ক্রিকেটারদের বুকিদের হাতে বিকিয়ে যেতে দেখা যায়, তো কাউকে কাউকে মধুচক্রের শিকারও হতে হয়।

ক্রিকেটারদের ফাঁসাতে বুকিরা ব্যবহার করে এই ফাঁদ

বলিউডের এই অভিনেত্রী এই দুই ভারতীয় খেলোয়াড়কে মধুচক্রের জালে ফাঁসানোর করলেন চেষ্টা! 1

যদিও ক্রিকেটাররা বুকিদের জালে এত সহজে ফাঁসেন না, সেই কারণে তারা নিজেদের দিক থেকে সেই সমস্ত চেষ্টা করে চলে যা শেষ মুহূর্তে কোনো না কোনো ক্রিকেটারকে ফাঁসাতে সফলতা এনে দিতে পারে। কিছু কিছু ক্ষেত্রে তো তারা এমন কাজ করে ফেলে যে চমকে দিতে হয়। এই মুহূর্তে বুকিরা সমস্ত সীমা লঙ্ঘন করে একটা নতুন উপায় ব্যবহার করা শুরু করেছে। আর তাদের দৃষ্টি ভারতীয় ক্রিকেটারদের দিকেই রয়েছে। এই মুহূর্তে বুকিরা বলিউডের অভিনেত্রীদের দ্বারা ক্রিকেটারদের ফাঁসানোর উপায় ব্যবহার করছে।

দুই ভারতীয় ক্রিকেটারকে ফাঁসাতে বলিউড অভিনেত্রীর হানিট্র্যাপ

বলিউডের এই অভিনেত্রী এই দুই ভারতীয় খেলোয়াড়কে মধুচক্রের জালে ফাঁসানোর করলেন চেষ্টা! 2

সোজাসুজি ক্রিকেটারদের ফাঁসানো ভীষণই মুশকিল বুঝে এবার তিনজন বুকি বলিউডের অভিনেত্রী দ্বারা দুজন ভারতীয় ক্রিকেটারকে ফাঁসাতে হানি ট্র্যাপ (মধুচক্র) প্রয়োগ করেছে, যেখানে একজন ভারতীয় অভিনেত্রী পুরো চেষ্টা করেছেন যে তিনি দুজন ভারতীয় ক্রিকেটারকে জালে ফাঁসাতে পারেন কিন্তু তিনি সফল হতে পারেননি। নবভারত টাইমসের রিপোর্টের মতে বলিউডের এক অভিনেত্রী দুজন ভারতীয় ক্রিকেটারকে ফাঁসাতে হানিট্র্যাপের জাল বিছিয়েছিলেন। এই বলিউড অভিনেত্রী তিনজন বুকির সঙ্গে যুক্ত আর তিনি দুজন ভারতীয় ক্রিকেটারকে ফাঁসানোর কাজ পেয়েছেন। যদিও চেষ্টা পুরো হওয়ার পরও ভারতের দুই খেলোয়াড়ের সন্দেহ হয় যে কিছু গড়বড় রয়েছে আর তারা সেই ট্র্যাপে পা দেননি।

অভিনেত্রী দ্বারা হানিট্র্যাপের মাধ্যমে ক্রিকেটারদের ফাঁসানোর ষড়যন্ত্র

বলিউডের এই অভিনেত্রী এই দুই ভারতীয় খেলোয়াড়কে মধুচক্রের জালে ফাঁসানোর করলেন চেষ্টা! 3

যদি বুকিদের কথা বলা হয় তো দু’জন বুকিকে মধ্যপ্রদেশের বলা হচ্ছে তো একজনকে গুজরাটের। যদিও রিপোর্টের কথা ধরা হলে এই হানি ট্র্যাপে ফাঁসানো অভিনেত্রীর নামের খোলসা হয়নি আর না তো ক্রিকেটারদের নামের খোলসা হয়েছে। খবরের কথা মানা হলে এই বলিউড অভিনেত্রীকে কাজ দেওয়া হয়েছিল যে তিনি দুজন ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে সম্পূর্ণভাবে তাদের সঙ্গে বন্ধুত্ব করার আর তারপর তাদের কাছ থেকে ড্রেসিংরুমের তথ্য হাসিল করার। এই তিনজন বুকির উপরই একটি ম্যাচে স্যাটেলাইট সিগন্যাল হ্যাক করার অভিযোগও উঠেছে। সূত্রের কথা মানা হলে এক অভিনেত্রীর একজন বুকির সঙ্গে যোগাযোগ থাকা সংযোগ হতে পারে কিন্তু তিন বুকির সঙ্গে একসঙ্গে সম্পর্ক থাকা কোথাও কিছু গন্ডোগোলের সংকেত দিচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *