নিউজিল্যান্ডের এই ক্রিকেটারের উপর ফিদা হলেন এই অভিনেত্রী, বললেন আমার সন্তানের বাবা হবে?

নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম সবসময়ই শিরোনামে থাকেন। তার শিরোনামে থাকার প্রধান কারণ তার সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকাও। তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। এর মধ্যেই তার দ্বারা করা একটি টুইটে পাকিস্তানের টিভি অভিনেত্রী এমন টুইট করেছেন, যাতে তিনি আরো একবার শিরোনামে এসে গিয়েছেন।

পাকিস্তানী অভিনেত্রী জিমি নিশামকে দিলেন বিয়ের অফার

নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশামকে পাকিস্তানের এক অভিনেত্রী টুইটারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। পাকিস্তানের টিভি অভিনেত্রী সেহর শেনওয়ারি জিমি নিশামের একটি টুইটে কমেন্ট করে লিখেছেন যে, “জিমি আমি তোমাকে ভালবাসি”। জানিয়ে দিই যে জিমি নিশাম একজন বিস্ফোরক অলরাউন্ডার। তিনি বিশ্বকাপ ২০১৯এও দুর্দান্ত প্রদর্শন করেছিলেন আর নিজের দলকে ফাইনাল পর্যন্ত পৌঁছতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

প্রশ্ন করলেন, আমার বাচ্চার বাবা হবে?

নিউজিল্যান্ডের এই ক্রিকেটারের উপর ফিদা হলেন এই অভিনেত্রী, বললেন আমার সন্তানের বাবা হবে? 1

সেহর শেনওয়ারি এখানেই থামেননি। তিনি কিছুক্ষণ পর আবারও টুইট করেন আর লেখেন, “তুমি কি ভবিষ্যতে আমার হতে বাচ্চার বাবা হতে চাইবে?”

জিমি নিশামও দিয়েছেন এই জবাব

নিউজিল্যান্ডের এই ক্রিকেটারের উপর ফিদা হলেন এই অভিনেত্রী, বললেন আমার সন্তানের বাবা হবে? 2

সেহর শেনওয়ারির কমেন্টে নিউজিল্যান্ডের তারকা অলরাউন্ডার জিমি নিশামও প্রতিক্রিয়া দিয়েছেন আর তিনি লেখেন,

“আমার মনে হয়, যে ইমোজি দেওয়া হয়েছে সেটা জরুরী ছিল না”।

জিমি নিশাম নিউজিল্যাণ্ড দলের হয়ে ১২টি টেস্ট, ৫৯টি ওয়ানডে আর ১৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি নিজের খেলা ১২টি টেস্টে ৭০৯ রান করেছেন। অন্যদিকে ওয়ানডে ক্রিকেটে এখনো পর্যন্ত তিনি ১২৪৭ রান করেছেন। টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে তার ব্যাট থেকে এখনো পর্যন্ত মাত্র ১২২ রানই বেরিয়েছে। এছাড়াও তিনি টেস্টে ১৪টি উইকেট, ওয়ানডেতে ৫৯টি উইকেট আর টি-২০ ক্রিকেটে এখনো পর্যন্ত মোট ১১টি উইকেট হাসিল করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *