@msdhoni and @imVkohli https://t.co/8VMxPY4u5H— Kajal Aggarwal (@MsKajalAggarwal) 19 September 2019

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক সবসময়ই শিরোনামে থাকে। দশকের পর দশক মানুষের মধ্যে ক্রিকেটার আর বলিউড সুন্দরীদের কাহিনী চর্চার বিষয় হয়ে থেকেছে। দুনিয়ার বেশ কিছু ক্রিকেটাররা বলিউড অভিনেত্রী আর মডেলদের সঙ্গে বিয়ে করেছেন তো কেউ কেউ আবার ডেট পর্যন্তই সীমিত থেকেছেন। তো বেশ কিছুবার এমনিই দুজনের মধ্যে টুইটার প্রেমই চলেছে। এই সবের মধ্যে সিংঘম ফেম কাজল আগরওয়ালের এখন এই দুই খেলোয়াড়ের উপর মন পড়েছে।

সিংঘম ফেম কাজল আগরওয়ালের বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে পছন্দ

সিংঘম ফেম কাজল আগরওয়াল এখন রোহিতকে ছেড়ে এই ভারতীয় খেলোয়াড়কে দিলেন মন 1

সম্প্রতিই জনপ্রিয় অভিনেত্রী আর সিংঘম ফেম কাজল আগরওয়ালকে হ্যাশ ট্যাগ #askkajal এর অন্তর্গত প্রশ্ন করার পর টুইটারের তার পছন্দের ক্রিকেটারের নাম সামনে এসেছে। টুইটারে কাজলের কাছে সম্প্রতিই জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালকে হ্যাশ ট্যাগ আস্ককাজল বলে তাকে বেশ কিছু প্রশ্ন করা যেতে পারার অপশন দেওয়া হয়েছিল। যে কারণে তাকে একজন ফ্যান প্রশ্ন করেন যে তার কোন ভারতীয় খেলোয়াড় পছন্দের। এই কথার জবাবে কোনো সংকোচ না করে কাজল অধিনায়ক বিরাট কোহলি আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম নেন।

আগে রোহিতকে বলেছিলেন নিজের পছন্দের খেলোয়াড়

সিংঘম ফেম কাজল আগরওয়াল এখন রোহিতকে ছেড়ে এই ভারতীয় খেলোয়াড়কে দিলেন মন 2

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে কাজল বলেছিলেন যে তিনি রোহিত শর্মাকে স্রেফ পছন্দই করেন না বরং তাকে তিনি পাগল, তার রোহিতের স্কিল ভীষণই পছন্দের ছিল, রোহিত শর্মাকে তিনি প্রত্যেক ম্যাচেই দেখেন, তিনি কোনো ম্যাচেই রোহিতকে দেখতে মিস করেন না। এখন তিনি বিরাট কোহলি আর ধোনিকে নিজের পছন্দের খেলোয়াড় জানিয়েছেন, বিশ্বকাপ ২০১৯ এর পর থেকে ধোনি একটিও সিরিজে ভারতীয় দলে অংশ নেননি। অন্যদিকে বিরাটও একজন ব্যাটসম্যান আর অধিনায়ক হিসেবে সফল থেকেছেন। তিনি আন্তর্জাতিক কেরিয়ারে নিজের ২০০০০ রান পূর্ণ করে ফেলেছেন। বিরাট কোহলি ২৮ ম্যাচ জেতার সঙ্গেই টেস্টে ভারতের সবচেয়ে সফল অধিনায়ক হয়ে ধোনিকে পেছনে ফেলে দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.