বিরাট কোহলির বিতর্কিত আউট নিয়ে থার্ড আম্পায়ারকে নোংরা আক্রমণ করলেন অভিনেতা পরেশ রাওয়াল 1

ভারত-নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টে বিরাট কোহলির আউট হওয়ার পর বিতর্ক শুরু হয়। ক্রিকেট ভক্ত থেকে শুরু করে অনেক প্রাক্তন খেলোয়াড় কোহলিকে এলবিডব্লিউ আউট দেওয়ার বিষয়ে প্রশ্ন তুলেছেন, বলিউড অভিনেতা পরেশ রাওয়ালও বিরাট কোহলিকে আউট দেওয়ার জন্য তৃতীয় আম্পায়ারকে খোঁচা দিয়েছেন। কানপুর টেস্টে বিশ্রামে ছিলেন কোহলি। মুম্বাই টেস্টে ভারতের প্রথম ইনিংসে শূন্য রানে আউট হয়েছিলেন তিনি।

Out or not out? Virat Kohli's controversial dismissal in Mumbai sparks a  debate | Sports News,The Indian Express

পরেশ রাওয়াল থার্ড আম্পায়ারকে অভিশাপ দিয়ে টুইট করেন, “এটা কি থার্ড আম্পায়ার নাকি থার্ড ক্লাস আম্পায়ারিং?” আজাজ প্যাটেলের বল কোহলির প্যাডে লাগে। কোহলিকে আউট দেন ফিল্ড আম্পায়ার অনিল চৌধুরী। কোহলি আত্মবিশ্বাসী ছিলেন যে বলটি প্রথমে তার প্যাডে আঘাত করেছিল। এরপরই তিনি ডিআরএস নেন। রিপ্লেতে দেখা গেছে বল কোহলির ব্যাটের কানায় লেগে গেছে। কিন্তু বল প্রথমে কোহলির প্যাডে বা ব্যাটে লেগেছিল কিনা, নাকি দুটো ঘটনাই একই সঙ্গে ঘটেছে তা নিশ্চিত করা কঠিন ছিল। থার্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মা ফিল্ড আম্পায়ারের সাথে থাকা উপযুক্ত মনে করেন এবং তাকে আউট ঘোষণা করেন।

আম্পায়ারের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ কোহলিও। মাঠে যাওয়ার আগে তাকে মাঠের আম্পায়ার নীতিন মেনন রায়ের সঙ্গে কথা বলতেও দেখা গেছে। প্যাভিলিয়নে ফেরার সময় হতাশায় বাউন্ডারি লাইনের কাছে ব্যাটও মারেন তিনি।

Leave a comment

Your email address will not be published.