আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বে গড়ল অনন্য রেকর্ড, খুশির বার্তা দিলেন সচিব জয় শাহ 1

বিসিসিআই সচিব জয় শাহ চলমান আইপিএলে টিভি দর্শকের সংখ্যা নিয়ে খুশি। টুর্নামেন্টে সমর্থনের জন্য তিনি ভক্তদের ধন্যবাদ জানান। শাহ টুইট করেছেন, “আমি এই তথ্যটি শেয়ার করতে পেরে খুশি যে আইপিএল ২০২১ এর দর্শক সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। টিভির দর্শক সংখ্যা ৩৮ কোটি (৩৫ তম ম্যাচ পর্যন্ত), যা ২০২০ সালে একই পর্যায় পর্যন্ত দর্শকের সংখ্যার চেয়ে ১২ মিলিয়ন বেশি। সবাইকে ধন্যবাদ. এখান থেকে জিনিসগুলি আরও উত্তেজনাপূর্ণ হয়ে উঠবে।”

উল্লেখযোগ্যভাবে, করোনা মহামারীর কারণে, আইপিএলের ১৪ তম আসরটি মে মাসের মাঝামাঝি স্থগিত করা হয়েছিল কারণ জৈবিকভাবে নিরাপদ পরিবেশে ভারতে সংক্রমণের অনেক ঘটনা ছিল। দ্বিতীয় লেগ এই মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়েছিল এবং ভক্তদের থেকে ক্রমবর্ধমান আগ্রহ দেখেছে, যার ফলে দর্শক বৃদ্ধি পেয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে স্টার স্পোর্টসে আইপিএল ভারতে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

IPL 2021 Playoff Qualification Scenario For Each Team

এটা জানা যায় যে আইপিএলের ১৪তম আসরটি স্থগিত করা হয়েছিল যখন অনেক দলে করোনার মামলা দেখা দেয়। ২৯ শে মে পর্যন্ত মোট ২৯টি ম্যাচ খেলা হয়েছিল। আইপিএল ২০২১ -এর প্রথম পর্বের স্থগিত হওয়া পর্যন্ত, দিল্লি ক্যাপিটালস আট ম্যাচে ছয়টি জয় নিয়ে এক নম্বরে ছিল এবং চেন্নাই সুপার কিংস পাঁচটি জয় নিয়ে দ্বিতীয় স্থানে ছিল। একই সঙ্গে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি পাঁচ ম্যাচে তৃতীয় হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *