ভারতের হারের পর আব্দুল রজ্জাক দিলেন বিতর্কিত বয়ান, শামিকে নিয়ে বললেন...

ভারত বনাম ইংল্যান্ড ম্যাচ ভীষণই রোমাঞ্চকর ছিল। ইংল্যান্ড অজেয় ভারতীয় দলের বিজয় রথকে থামিয়ে দিয়েছে। বিশ্বকাপের দুই পছন্দের দলের মধ্যে হওয়া এই ম্যাচে ভারতকে ৩১ রানে হারের মুখ দেখতে হয়। এই হারের পর ভারতের উপর কিছু প্রভাব পড়েনি কারণ ভারতের কাছে এখনো ২টি ম্যাচ রয়েছে আর তারা সেমিফাইনাল থেকে মাত্র এক পা দূরে রয়েছে। কিন্তু ইংল্যান্ডের এই জয়ে যথেষ্ট প্রভাব পড়েছে। কারণ যদি ইংল্যান্ড নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় হাসিল করে নেয় তো পাকিস্তানের সেমিফাইনালের আশা ম্যাচ না খেলেই শেষ হয়ে যাবে। এই কারণে এখন পাকিস্তানের তরফ থেকে লাগাতার ভারতীয় খেলোয়াড়দের উপর আক্রমণ করা হচ্ছে। এই তালিকায় প্রাক্তন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার আব্দুল রজ্জাক একটি বিতর্কিত মন্তব্য করেছেন।

আব্দুল রজ্জাক দিলেন বিতর্কিত বয়ান

ভারতের হারের পর আব্দুল রজ্জাক দিলেন বিতর্কিত বয়ান, শামিকে নিয়ে বললেন... 1

ইংল্যাণ্ডের বিরুদ্ধে ভারতীয় দল বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ হারল ইংল্যাণ্ডের কাছে। এই ম্যাচের দিকে পাকিস্তান, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার দল তাকিয়েছিল। ভারত যদি এই ম্যাচে ইংল্যাণ্ডকে হারিয়ে দিত তাহলে পাকিস্তানের পক্ষে সেমিফাইনালে পৌঁছনো অনেকটাই সহজ হত। কিন্তু এই হারে পাকিস্তান দল ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই পাকিস্তানের বেশ কিছু প্রাক্তন খেলোয়াড়রা ভারতীয় দলের দিকে আঙুল তোলেন ইচ্চাকৃতভাবে ম্যাচ হারের অভিযোগ করে। এর মধ্যে ওয়াকার ইউনুসসহ বেশ কিছু তারকারা রয়েছেন। এখন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার আব্দুল রজ্জাক টিম ইন্ডিয়ার হারের পর একটি বিতর্কিত বয়ান দিয়েছেন। আব্দুল রজ্জাক একটি পাকিস্তানী চ্যানেলে নিজের বয়ানে বলেন,

“শামি তো নিজেও মুসলমান, ও ম্যাচে বাকি খেলোয়াড়দের থেকে বেশি জোর লাগাচ্ছিল”।

৩৩৮ রানের লক্ষ্য তাড়া করতে পারেনি টিম ইন্ডিয়া

ভারতের হারের পর আব্দুল রজ্জাক দিলেন বিতর্কিত বয়ান, শামিকে নিয়ে বললেন... 2

টস জিতে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড চার-ছক্কার বৃষ্টি করেছিল। ওপেনার জনি বেয়রস্টোর ১১১ রান, জেসন রয়ের ৬৬, রুটের ৪৪ আর স্টোকসের ৭৯ রানের সাহায্যে তারা ৩৩৭ রান করে। জবাবে ভারতের ওপেনার রোহিত শর্মা ১০২, অধিনায়ক কোহলির ৬৬, হার্দিক পাণ্ডিয়ার ৪৫ আর মহেন্দ্র সিং ধোনির ৪২ রানের সাহায্যে ভারত ৫ উইকেট হারিয়ে ৩০৭ রানই করতে পারে আর এই ম্যাচ ৩১ রানে হেরে যায়।

Leave a comment

Your email address will not be published.