অবসরের পর আবারো প্রত্যাবর্তন নিয়ে স্বয়ং এবি ডেভিলিয়র্স ভাঙলেন নিরবতা, জানালেন কবে ফিরবেন 1

ইংল্যান্ডে খেলা হওয়া বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার দলকে ভীষণই কমজুরি দেখিয়েছিল। যারপর দক্ষিণ আফ্রিকার তারকা ব্যটসম্যান এবি ডেভিলিয়র্সের দলে প্রত্যাবর্তন নিয়ে অনেক বেশি আলোচনা হয়েছিল। এখন টি-২০ বিশ্বকাপকে কাছে দেখে ডেভিলিয়র্স নিজের অবসর ভেঙে ফিরে আসা নিয়ে এক ভীষণই বড়ো বয়ান দিয়েছেন।

এবি ডেভিলিয়র্স অবসর ভেঙে ফিরে আসা নিয়ে বললেন

অবসরের পর আবারো প্রত্যাবর্তন নিয়ে স্বয়ং এবি ডেভিলিয়র্স ভাঙলেন নিরবতা, জানালেন কবে ফিরবেন 2

মিস্টার ৩৬০ ডিগ্রি নামে জনপ্রিয় এবি ডেভিলিয়র্স ২০১৮র পর অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যারপর সমর্থক ভীষণই নিরাশ হয়ে গিয়েছিলেন। এখন অবসর ভেঙে ফিরে আসা নিয়ে বলতে গিয়ে এবি ডেভিলিয়র্স ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া একটি ইন্টারভিউতে বলেন যে,

“এখনো এটা সত্যি হতে কিছু সময় বাকি রয়েছে। আমার ভালো লাগবে যদি আমি আবারো বিশ্বকাপ খেলি। আমি ফিরে গিয়ে মার্ক বাউচার, গ্রীম স্মিথ আর অধিনায়ক ফাফ দু’প্লেসির সঙ্গে অবশ্যই কথা বলব, দলের প্রয়জন আর নিজের ফিরে আসা নিয়ে, তবে এখনো সেটা সত্যি হতে অনেক সময় বাকি রয়েছে। সত্যি বলতে কি অনেক সময়ই বাকি রয়েছে।”

আইপিএলের প্রদর্শনের উপর রয়েছে এবি ডেভিলিয়র্সের নজর

অবসরের পর আবারো প্রত্যাবর্তন নিয়ে স্বয়ং এবি ডেভিলিয়র্স ভাঙলেন নিরবতা, জানালেন কবে ফিরবেন 3

নিজের খেলা আর আইপিএল নিয়ে বলতে গিয়ে দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডেভিলিয়র্স বলেছেন যে,

“আমাকে এখন আইপিএল খেলতে হবে, সেখানে নিজের ফর্ম দেখেই আমি কোনো বড়ো সিদ্ধান্ত নেব। আমি এখনো নিজের প্রত্যাবর্তনের সিদ্ধান্তের উপর ভাবনা চিন্তা করছি। আশা করছি যে সমস্ত কিছুই সঠিকভাবে আসুক”।

তিনি আগে বলেন যে,

“এই বিষয়টা পাকা নয় যে আমার প্রত্যাবর্তন হবে। আমি নিজেকে আর মানুষকে নিরাশ করতে চাইনা। যে কারণে কম সামনে থাকতে চাই। আমি খালি নিজের হিসেবে সর্বশ্রেষ্ঠ ক্রিকেট খেলতে চাই আর এরপর বছরের শেষ হওয়ার পর দেখা যাক কি হয়”।

বোর্ডে খেলোয়াড়দের আসা নিয়ে বলেছেন ডেভিলিয়র্স

অবসরের পর আবারো প্রত্যাবর্তন নিয়ে স্বয়ং এবি ডেভিলিয়র্স ভাঙলেন নিরবতা, জানালেন কবে ফিরবেন 4

বর্তমান সময়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডে প্রাক্তন খেলোয়াড়রা আসছেন। যে ব্যাপারে বলতে গিয়ে এবি বলেছেন যে,

“বেশকিছু এমন খেলোয়াড় এখন খেলছেন যাদের সঙ্গে আমি খেলেছি। এখন তারা বোর্ডে চলে এসেছেন। যাদের ক্রিকেটের খুব ভালো বোধ রয়েছে। তারা দলকে বেশ কয়েক বছর পর্যন্ত এগিয়ে নিয়ে গিয়েছেন। এই সবকিছু বোঝা সহজ হবে যে গত কিছু বছরে কি হয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *