এবি ডেভিলিয়র্স টি-২০র পর এবার ওয়ানডেতেও দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করলেন 1

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান এবি ডেভিলিয়র্স ২০১৮তেই অবসর ঘোষণা করে দিয়েছিলেন। কিন্তু মুহূর্তে ডেভিলিয়র্স দ্বারা দেওয়া বয়ান দেখে এটাই মনে হচ্ছে যে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার কথা ভাবছেন। কিছুদিন আগেই এবি ডেভিলিয়র্স আগামী টি-২০ বিশ্বকাপে দলে শামিল হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন এখন তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে একদিনের ক্রিকেট খেলার ইচ্ছাও প্রকাশ করে ফেললেন।

এবি ডেভিলিয়র্স প্রকাশ করলেন ওয়ানডে খেলার ইচ্ছা

এবি ডেভিলিয়র্স টি-২০র পর এবার ওয়ানডেতেও দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করলেন 2

দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার এবি ডেভিলিয়র্স বিগ ব্যাশ লীগ চলাকালীন প্রাক্তন তারকা আর কমেন্টেটর অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে কথা বলেছেন। ফক্স স্পোর্টস ডট কমের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“খেলতে আমি খুশিই হব। আমি স্রেফ রান করা আর ফিট থাকার দিকেও ফোকাস করছি। আশা করছি ওরা আমাকে দলে নির্বাচিত করবেন। আমি গত ডিসেম্বরে কিছু টেস্ট ম্যাচ দেখেছি যা দেখে আমার ওদের সঙ্গে যোগ দেওয়ার যথেষ্ট ইচ্ছা রয়েছে কিন্তু সম্ভবয় এখন আমি নিয়মিত ১১ মাস আর বছরভর খেলতে পারব না। আমার জন্য এটা যথেষ্ট মুশকিল হতে পারে। আমি একদিনের ক্রিকেটে তো খেলতে পারি কিন্তু টেস্ট ক্রিকেট আমার জন্য তো ধরে নিন শেষই হয়ে গিয়েছে”।

আমি বিশ্বকাপে খেলতে পছন্দ করব

এবি ডেভিলিয়র্স টি-২০র পর এবার ওয়ানডেতেও দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করলেন 3

২০১৮য় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ডেভিলিয়র্স মঙ্গলবার (১৪ জানুয়ারি) অস্ট্রেলিয়ার টি-২০ লীগ বিগব্যাসগ লীগে ব্রিস্টেন হিটের হয়ে খেলে এই লীগে পা রেখেছিলেন। তখনই ডেভিলিয়র্স দক্ষিণ আফ্রিকার হয়ে টি-২০ বিশ্বকাপে খেলার ইচ্ছা প্রকাশ করে বলেছিলেন,

“আমি বিশ্বকাপ খেলা পছন্দ করব। আমি বাউচ (বাউচার, দক্ষিণ আফ্রিকা দলের নতুন কোচ), গ্রিম স্মিথ (দক্ষিণ আফ্রিকা দলের ডায়রেক্টর অফ ক্রিকেট) আর অধিনায়ক ফাফ দু’প্লেসির সঙ্গে কথা বলছি। আমরা সকলেই চাই যে এটা সম্ভব হোক। যদিও এর আগে কিছু জিনিসের প্রয়োজন পড়বে, যার প্রস্তুতি চলছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *