এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির ব্যক্তিগত কথাবার্তা টুইটারে হলো ভাইরাল

আইপিএল ২০২০ দ্রুতই শুরু হতে চলেছে। যার জন্য সমস্ত দলগুলি নিজেদের প্রস্তুতি নিচ্ছে। যার মধ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও রয়েছে। এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির মধ্যে অনেক বেশি গভীর। এখন আইপিএলের আগে টুইটারে যখন এই দুই তারকা কথা বলেন তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলি টুইটারে কথা বললেন

এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির ব্যক্তিগত কথাবার্তা টুইটারে হলো ভাইরাল 1

তারকা এবি ডেভিলিয়র্সকে দ্রুতই মাঠে ফিরতে দেখা যাবে। এর সঙ্গেই আরো একবার এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির জুটিকে একসঙ্গে মাঠে দেখা যাবে। তার আগে এই দুজনে সোশ্যাল মিডিয়ায় কথা বলছিলেন যা ভাইরা হয়ে যায়। যেখানে ডেভিলিয়র্স প্রশ্ন করেন যে কী করছো, তো বিরাট বলেন টিভি দেখছি। এরপর এভি একটি ইমোজি পাঠান যা বিরাট কোহলি বুঝতে পারেননি। এরপর ডেভিলিয়র্স একটি ভিডিয়ো পাঠিয়ে তাকে বোঝান। যেখানে এই দুই খেলোয়াড় একটি ব্র্যান্ডের প্রমোশন করছিলেন। সমর্থকদের এই দুই খেলোয়াড়ের জুটি ভীষণই পছন্দের। যখনই এই দুই তারকা একসঙ্গে খেলেন তো তো সমর্থকদের উৎসাহ দেখার মতো হয়। দ্রুতই আইপিএল ২০২০তেও এই রোমাঞ্চ দেখা যাবে।

এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির ব্যক্তিগত কথাবার্তা টুইটারে হলো ভাইরাল 2

খেতাব জিততে নামবেন এবি ডেভিলিয়র্স আর কোহলি

এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির ব্যক্তিগত কথাবার্তা টুইটারে হলো ভাইরাল 3

যখন থেকে আইপিএলের শুরু হয়েছে তখন থেকেই বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অংশ থেকেছেন। যে দল এখনো পর্যন্ত একটিও খেতাব জিততে সফল হয়নি। তাদের দল ২০০৯, ২০১১ আর ২০১৬য় ফাইনালে পর্যন্ত সফর করে কিন্তু তারপরও একটি ফাইনালও জিততে সফল হয়নি। তবে এবার তারা নিজেদের দলে কিছু বড়ো পরিবর্তন করেছেন। নিউজিল্যান্ডের তারকা কোচ মাইক হেসনকে নিজেদের ক্রিকেট ডাইরেক্টর করেছে। এছাড়াও সাইমন কাটিকেও প্রধান কোচ নিযুক্ত করেছে। এছাড়াও দলে এবার নিজেদের বেশকিছু খেলোয়াড়দেরও পরিবর্তন করেছে।

নতুন খেলোয়াড়রা হলেন দলে শামিল

এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির ব্যক্তিগত কথাবার্তা টুইটারে হলো ভাইরাল 4

নিলাম চলাকালীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল কিছু নতুন খেলোয়াড়দের সুযোগ দিয়েছে। যার মধ্যে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চের নামও রয়েছে। এছাড়াও দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিসও এখন এই দলে যোগ দিয়েছেন। কিন্তু ব্যাঙ্গালোরের টিম ম্যানেজমেন্টের এখন তাদের অধিনায়ক বিরাট কোহলির ফর্ম নিয়ে চিন্তা থাকবে। যিনি নিউজিল্যান্ড সফরে ব্যাট হাতে খুব বেশি রান করতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *