AB De Villiers নিজের সেরা IPL Playing 11 নির্বাচন করেছে, বিরাট কোহলিকে নয় এই ভারতীয়কে অধিনায়কত্ব দিয়েছেন !! 1

দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স (AB De Villiers) তার সেরা আইপিএল একাদশে সারা বিশ্ব থেকে দুর্দান্ত খেলোয়াড়দের বেছে নিয়েছেন। এই টিমে অনেক ভারতীয় খেলোয়াড়ও রয়েছে। কিন্তু আশ্চর্যের বিষয় হল ডি ভিলিয়ার্স তার প্রিয় বন্ধু বিরাট কোহলিকে (Virat Kohli) এই দলের অধিনায়ক করেননি। একটি আশ্চর্যজনক সিদ্ধান্ত নিয়ে, তিনি তার আইপিএলের সেরা একাদশের অধিনায়ক হিসাবে অন্য একজন খেলোয়াড়কে নিযুক্ত করেছেন।

AB De Villiers নিজের সেরা IPL Playing 11 নির্বাচন করেছে, বিরাট কোহলিকে নয় এই ভারতীয়কে অধিনায়কত্ব দিয়েছেন !! 2

আপনাকে জানিয়ে রাখি যে, ডি ভিলিয়ার্স তার সতীর্থ বিরাট কোহলিকে তার সেরা আইপিএল একাদশের অধিনায়ক করেননি। একটি চমকপ্রদ সিদ্ধান্ত নিয়ে তিনি সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) তার সেরা প্লেয়িং ১১-এর অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন। একই সঙ্গে ওপেনিংয়ের জন্য ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান বীরেন্দ্র শেহবাগের (Virender Sehwag) সঙ্গে রোহিত শর্মাকে (Rohit Sharma) বেছে নিয়েছেন তিনি। তৃতীয় নম্বরে জায়গা দিয়েছেন বিরাট কোহলিকে।

Read More: IPL 2022: বিজয় হাজারে ট্রফির ৫ জন ক্রিকেটার যারা আগামী নিলামে মোটা দাম পেতে চলেছেন

একই সঙ্গে মিডল অর্ডারে অনেক শক্তিশালী খেলোয়াড়কে রেখেছেন ডি ভিলিয়ার্স (AB De Villiers)। এই ব্যাটসম্যান নিজেই বেছে নিয়েছেন চার নম্বরে। একই সময়ে, অলরাউন্ডার হিসেবে তিনি বেন স্টোকসকে (Ben Stokes) ৫ নম্বরে নির্বাচন করেন। ষষ্ঠ নম্বরের জন্য তিনি তার দলের অধিনায়ক এমএস ধোনিকে বেছে নিয়েছেন। এই দলের অধিনায়কও ধোনি। সাত নম্বরে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) বেছে নেন ডি ভিলিয়ার্স। জাদেজা ব্যাট ও বল হাতে বিস্ময়কর কাজ করে।

AB De Villiers নিজের সেরা IPL Playing 11 নির্বাচন করেছে, বিরাট কোহলিকে নয় এই ভারতীয়কে অধিনায়কত্ব দিয়েছেন !! 3

তার বোলিং লাইনআপে ভারতের ভুবনেশ্বর কুমারকে (Bhuvneshwar Kumar) সুযোগ দেন ডি ভিলিয়ার্স। দ্বিতীয় ফাস্ট বোলার হিসেবে কাগিসো রাবাদাকে (Kagiso Rabada) সুযোগ দেন ডি ভিলিয়ার্স। একইসঙ্গে মূল স্পিনার হিসেবে আফগানিস্তানের প্রাণঘাতী স্পিনার রশিদ খানের (Rashid Khan) স্থলাভিষিক্ত হন। আইপিএলে রশিদের পারফরম্যান্স সবসময়ই চমকপ্রদ। একই সঙ্গে তিনি ১১তম খেলোয়াড়ের জায়গা দেন জাসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah)।

এবি ডি ভিলিয়ার্সের সেরা আইপিএল ১১

বীরেন্দ্র শেহবাগ, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, বেন স্টোকস, এমএস ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কাগিসো রাবাদা, রশিদ খান এবং জাসপ্রিত বুমরাহ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *