AB De Villiers করলেন ঘোষণা, আগামী বছর যোগ দেবেন আরসিবির দলে

এবি ডেভিলিয়র্স ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন কিন্তু তাও তিনি প্রায়শই আলোচনায় থাকেন। গত বছরই তিনি আইপিএল থেকেও অবসর নিয়ে ফেলেছিলেন যারপর তাকে আইপিএল ২০২২ এ খেলতে দেখা যায়নি। তবে, এর মধ্যে খবর এসেছিল যে এবি ডেভিলিয়র্স (AB De Villiers) আরসিবির দলে যোগ দিতে পারেন কিন্তু তা হয়নি। এখন আশা করা হচ্ছে যে ডেভিলিয়র্স আগামী মরশুমে আরসিবিতে যোগ দিতে পারেন। এই বিষয়ে স্বয়ং ডেভিলিয়র্স খোলসা করেছেন কিন্তু এটা এখনও পরিস্কার নয় যে তাকে কোন ভূমিকায় দেখা যাবে।

আগামী বছর আরসিবির শিবিরে দেখা যাবে ডেভিলিয়র্সকে

AB De Villiers করলেন ঘোষণা, আগামী বছর যোগ দেবেন আরসিবির দলে 1

VU Sport এর সঙ্গে কথা বলতে গিয়ে এবি ডেভিলিয়র্স জানিয়েছেন যে বর্তমানে তিনি এই বিষয়ে সিদ্ধান্ত নেননি যে তিনি আগামী বছর কোন ভূমিকা পালন করবেন, কিন্তু এই বিষয়টি নিশ্চিত যে তিনি আগামী বছর আইপিএলে অবশ্যই থাকবেন। তিনি বলেন, “আমি জানি না যে আমাকে কোন ভূমিকায় দেখা যাবে কিন্তু আমি আইপিএলকে মিস করছি। নিশ্চিতভাবে আমার দ্বিতীয় বাড়ি চিন্নাস্বামীতে আগামী বছর কিছু ম্যাচ খেলা হবে আর আমি তাতে শামিল থাকা পছন্দ করব। আমি সম্পূর্ণভাবে ভর্তি চিন্নাস্বামী স্টেডিয়ামকে দেখতে চাইব”।

আরসিবির সম্প্রতি করেছিল হল অফ ফেমে শামিল

AB De Villiers করলেন ঘোষণা, আগামী বছর যোগ দেবেন আরসিবির দলে 2

সম্প্রতিই আরসিবি ফ্রেঞ্চাইজি এবি ডেভিলিয়র্সকে নিজেদের ‘হল অফ ফেম’ এ শামিল করেছে। এমনটা প্রথমবার হল যখন কোনো ফ্রেঞ্চাইজি কোনো খেলোয়াড়কে ‘হল অফ ফেম’ এ শামিল করল। ডেভিলিয়র্স ছাড়াও ক্রিস গেইলকেও এই সম্মান দেওয়া হয়েছে। যখন এই বিষয়ে ঘোষণা হয় তখন মিস্টার ৩৬০ ডিগ্রি ভার্চুয়ালভাবে ফ্রেঞ্চাইজির সঙ্গে যোগ দিয়েছিলেন। ভার্চুয়াল বৈঠকে এই বিষয়ে ঘোষণা করা হয়েছিল যে আগামী বছর চিন্নাস্বামী স্টেডিয়ামে ডেভিলিয়র্স আর গেইলকে সম্মান জানানো হবে।

গত বছর নিয়েছিলেন আইপিএল থেকে অবসর

AB De Villiers করলেন ঘোষণা, আগামী বছর যোগ দেবেন আরসিবির দলে 3

প্রসঙ্গত, আইপিএল ২০২১ শেষ হওয়ার পর এবি ডেভিলিয়র্স আইপিএল থেকে অবসর ঘোষণা করে দিয়েছিলেন। অবসর নেওয়ার ঘোষণা করার সময় তিনি বলেছিলেন যে এখন তিনি ৩৭ বছর বয়সে ততটা চনমনে অনুভব করছেন না আর এটাই কারণ যে তিনি অবসর নিচ্ছেন। অন্যদিকে, ডেভিলিয়র্স ২০১৮ সালেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

আরসিবির হয়ে ডেভিলিয়র্সের কেরিয়ার

AB De Villiers করলেন ঘোষণা, আগামী বছর যোগ দেবেন আরসিবির দলে 4

আপনাদের জানিয়ে দিই যে এবি ডেভিলিয়র্স ২০০৮ সালে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে নিজের আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন, যাকে আজ আমরা দিল্লি ক্যাপিটালস নামে চিনি। এরপর ২০১১ সালে তিনি আরসিবির দলে যোগ দেন আর ২০২১ পর্যন্ত তিনি এই দলের সদস্য ছিলেন। ব্যাঙ্গালোরের হয়ে তিনি মোট ১৫৬টি ম্যাচ খেলেছেন আর ৪১.২০ গড়ের সঙ্গে ৪,৪৯১ রান করেছেন, যার মধ্যে ৩৭টি হাফসেঞ্চুরি আর ২টি সেঞ্চুরিও রয়েছে।

Leave a comment

Your email address will not be published.