আইপিএলে নামতে গিয়ে শিশু হয়ে গিয়েছেন এবি ডিভিলিয়ার্স, আরসিবির হয়ে নামতে মরিয়া 1

আইপিএল ২০২১ শুরু হতে এখন আর একটি দিন বাকি আছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরতে প্রস্তুত। তিনি বলেছিলেন যে তিনি আইপিএল ২০২১ এ খুব আগ্রহী। তিনি বলেছিলেন যে ৩৭ বছর বয়সেও তিনি একজন তরুণ খেলোয়াড়ের মতো বোধ করছেন। তিন বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে ১৪ বছর খেলেছিলেন।

আইপিএলে নামতে গিয়ে শিশু হয়ে গিয়েছেন এবি ডিভিলিয়ার্স, আরসিবির হয়ে নামতে মরিয়া 2

এবি ডি ভিলিয়ার্স বলেছিলেন যে ৩৭ বছর বয়সেও তিনি নিজেকে তরুণ বোধ করছেন। তিনি আইপিএলের জন্য প্রস্তুত। তিনি তার ভাল প্রশিক্ষণ সেশন, ফিটনেস এবং জিম কাটিয়েছেন। তিনি ৭ এপ্রিল অনুশীলন অধিবেশনে অংশ নেওয়ার পরে এ কথা বলেন। তিনি আরও বলেছিলেন যে, “আমরা গত সপ্তাহে রুমে প্রচুর সময় ব্যয় করেছি এবং এর আগে আমরা ভ্রমণ করছিলাম। আজ রাতেই আমরা খুব মজা পেয়েছিলাম এবং আমি বলটি সঠিকভাবে খেলছিলাম। এই মুহুর্তে শতভাগ নয়, আগামীকাল আমি আরও ভাল উপায়ে ফিরে আসব।“

আইপিএলে নামতে গিয়ে শিশু হয়ে গিয়েছেন এবি ডিভিলিয়ার্স, আরসিবির হয়ে নামতে মরিয়া 3

তিনি আরও বলেছিলেন যে, “এখানে এসে খুব আনন্দদায়ক বোধ করছি। আরসিবি খেলোয়াড়দের নিয়ে আরও একটি আইপিএল খেলতে পেরে আমি খুব উচ্ছ্বসিত এবং এই বছর আমি অনেক মজা করতে যাচ্ছি। গত ছয় সপ্তাহে আমার প্রচুর সেশন হয়েছিল। কিছু আউটডোর এবং কিছু ইন্ডোর, আমি এটি সুন্দর মিশ্রিত করেছিলাম।” আরসিবি তাদের প্রথম ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলবে আগামী ৯ এপ্রিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *