আইপিএলে ফ্লপ, দেশে ফিরে খুশি ডি ভিলিয়ার্স! 1

বিশেষ প্রতিবেদন: ২০১৭ সালের আইপিএলে একেবারেই ফ্লপ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গতবার এই টুর্নামেন্টের ফাইনালে উঠলেও, এবার তারা রয়েছে লিগ তালিকার তলানিতে। ব্যাঙ্গালোরের হয়ে রান পাননি দলেরে অন্যতম সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। এই মুহূর্তে অবশ্য দেশে ফিরে গিয়েছেন এবি। লক্ষ্য দেশের হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন একদিনের আন্তর্জাতিক সিরিজে মন দেওয়া। তিন ম্যাচের এই সিরিজে ব্যাট হাতে নিজের ভাগ্য বদলাতে মরিয়া এবি। দু্টি অনুশীলন ম্যাচের পর আগামী ২৪শে মে থেকে এই সিরিজ শুরু হতে চলেছে।

চ্যাম্পিয়ন্স ট্রফির দল থেকে বাদ পড়ার পর কী টুইট করলেন গৌতম গম্ভীর! পড়লে অবশ্য আবেগী হয়ে উঠতে হবে

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে এই ইংল্যান্ড সিরিজকে এবি ডি ভিলিয়ার্স প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখছেন। এবারের আইপিএলে ৯টি ম্যাচ খেলে মাত্র ২১৬ রান করেছেন তিনি। তাই আইপিএলের এই মরশুমটা যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চাইবেন এই দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারটি। দলের প্রধান ক্রিকেটাররা নিজেদের সেরাটা দিতে না পারায় খুব স্বাভাবিক নিয়মেই এবার মুখ থুবড়ে পড়েছে ব্যাঙ্গালোর দল। ১৩টি ম্যাচের মধ্যে সিংহভাগ হেরে তারা ছিটকে গিয়েছে প্লে অফে যাওয়ার লড়াই থেকে।

এই স্মৃতি ফেলে এখন দেশে ফিরেছেন ডি ভিলিয়ার্স। জাতীয় দলের যোগ দেওয়ার আগে তিনি এই মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। তিনি যে দেশে ফিরে বেশ খুশি হয়েছেন, সেটা তিনি টুইটারের মাধ্যমে জানিয়ে দিয়েছেন। আইপিএলের ব্যর্থতায় তিনি হতাশ। তবে দেশের হয়ে মাঠে নামার আগে পরিবারকে কাছে পাওয়া যে কাজে দেবে, সেটাও জানাতে ভোলেননি এই বিষ্ফোরক ব্যাটসম্যানটি। এবি টুইটারে লেখেন, “আইপিএল ২০১৭ নিয়ে আমি খুব হতাশ। কঠিন কিছু অভিজ্ঞতা হল। আশা করছি এগুলি পরেরবারের আইপিএলে কাজে দেবে। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে আমি খুব খুশি।”

শুধু এবি ডি ভিলিয়ার্স নন, দেশের হয়ে খেলার জন্য আইপিএল ছাড়লেন ক্রিস মরিস, কাগিসো রাবাদা, ডেভিড মিলার, হাসিম আমলা ও ফাফ দু’প্লেসিস-রাও।

ভারতের চ্যাম্পিয়ন্স ট্রফির দলে সুযোগ না পেয়ে হতাশায় একি বললেন সুরেশ রায়না!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *