আজই মাঠে দেখা যেতে পারে আরসিবির বিধ্বংসী এই ব্যাটসম্যানকে, পুরনো ছন্দে কী ফিরবে আরসিবি! 1
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর

আইপিএল শুরু হওয়ার পর এক সপ্তাহ অতিক্রান্ত হতে চলেছে। ইতিমধ্যেই প্রতিটা দলই তাদের আইপিএল যাত্রা শুরু করেছে। গতবারে চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ এই আইপিএলে ভালই শুরু করেছে। দুটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়ে এখন লিগ টেবিলের শীর্ষ আছে ওয়ার্নারের সানরাইজার্স। দুবারের আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স আছে ঠিক তার পরে। মুম্বইয়ের সঙ্গে টানটান উত্তেজনার ম্যাচে হারলেও কেকেআরের রান রেট ভাল হওয়ার জন্য দ্বিতীয় স্থানে রয়েছে তারা। তবে গত বারের রানার্স আপ আরসিবির আইপিএলের শুরুটা ভাল হয়নি। যদিও দুটি ম্যাচ খেলে একটি ম্যাচে জিতেছেন তারা। একটি ম্যাচ জিতে বেঙ্গালুরুর এই ফ্রাঞ্চাইজি রয়েছে ষষ্ঠ স্থানে।

আইপিএলের বরাবরের জনপ্রিয় দল আরসিবির এবছরটা ভাল কাটছেনা। কারণ চোটের কারণে এবছর খেলছেন না কে এল রাহুল ও মিচেল স্টার্ক। অধিনায়ক বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সও চোট সারিয়ে না উঠতে পেরে এখনও সাইড লাইনে বসে। ফর্মে নেই ক্রিস গেইল। এই অবস্থায় কার্যত নখদন্তহীন হয়ে পড়েছে আইপিএলের বিপদজনক এই দল। এই অবস্থাতে দাড়িয়ে অধিনায়ক বিরাট কোহলি কবে ফিরবেন মাঠে তা কেউই ঠিক মত বলতে পারছেন না। তবে কোহলি না ফিরলেও, সম্ভবত পরের ম্যাচেই আরসিবিতে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডেভিলিয়ার্সকে।

আরসিবির অফিসিয়াল ওয়েবসাইটে তিনি নিজে পরের ম্যাচে দলে ফেরার কথা জানান। এই ব্যাটসম্যানের কথায় জানা যায়, তিনি এখনও সুস্থ বোধ করছেন। তাই পরের ম্যাচেই মাঠে নামতে পারেন। ডিভিলিয়ার্সকে দলে ফেরানোর জন্য আরসিবির আরও এক সমস্যা দেখা দিয়েছে। ইতিমধ্যেই দলে চারটি বিদেশী ক্রিকেটার খেলছে। ক্রিস গেইল, শেন ওয়াটসন, টাইমল মিলস ও ট্রাভিস হেড। গেইল ফর্মে না থাকলেও তিনি একজন ম্যাচ উইনার। তাই তাঁকে কোনওভাবেই সরানো হবে না। এদিকে মিলসকে আরসিবি ১২ কোটি টাকা দিয়ে কিনেছে নিজেদের বোলিং বিভাগকে মজবুত করার জন্য। ওয়াটসনও দলের একজন অবিচ্ছেদ্য ক্রিকেটার। তাই ডেভিলিয়ার্সকে ফেরানোর জন্য হেডকেই বাদ দেবে আরসিবি এটাই মনে করা হচ্ছে।

আজই মাঠে দেখা যেতে পারে আরসিবির বিধ্বংসী এই ব্যাটসম্যানকে, পুরনো ছন্দে কী ফিরবে আরসিবি! 2
এবি ডেভিলিয়ার্স

এদিকে আর কিছুক্ষ্ণ পরেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে মোহালিতে মাঠে নামবে আরসিবি। এই ম্যাচে এবি ডেভিলিয়ার্সকে দেখা যায় কী না সেটাই এখন দেখার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *