বিগব‍্যাশে বিরাট অঙ্কের বিনিময়ে যোগ দিতে পারেন এবি ডেভিলিয়ার্স 1

আরসিবি’ র হয়ে এবছর দারুণ প‍্যারফরমেন্স দিয়েছেন এবি ডেভিলিয়ার্স, টুর্নামেন্ট থেকে বিরাটরা ছিটকে গেলেও গোটা টুর্নামেন্টে বেশ কিছু দারুণ ইনিংস খেলেছিলেন ডেভিলিয়ার্স। বিষয়টি চোখে লেগেছে বিগ ব‍্যাশের দল গুলির।এবং ইতিমধ্যে তাকে দলে নেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন অনেকে। তালিকায় আছে সিডনি সিক্সার এর মতো দল।

বিগব‍্যাশে বিরাট অঙ্কের বিনিময়ে যোগ দিতে পারেন এবি ডেভিলিয়ার্স 2

অন‍্যদিকে, আর মাসখানেক বাদেই শুরু হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ। আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ডের মাটিতে শুরু হতে চলা এবছরের বিশ্বকাপের প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা।ইতিমধ্যে ক্রিকেট বিশেষজ্ঞরা তাদের মতো করে মত প্রদান করছে , এবারের বিশ্বকাপের ফেবারিট দল গুলো কে নিয়ে।কিন্তু এবছর ফেবারিট বাছাই করা ঋতিমতো কঠিন কাজ মনে করেন এবি ডেভিলিয়ার্স।

বিগব‍্যাশে বিরাট অঙ্কের বিনিময়ে যোগ দিতে পারেন এবি ডেভিলিয়ার্স 3

 

চলতি আইপিএলে ব‍্যাঙ্গালোরের হয়ে একের পর এক ম‍্যাচে দুরন্ত খেলা খেলছে ডেভিলিয়ার্স।সম্প্রতি একটি পন‍্য প্রচারের কাজে সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হতে হয়েছিলেন এই তারকা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার।সেখানে এবছর বিশ্বকাপের ফেবারিট দল কে সেই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, এমনভাবে বাছাই করা কঠিন কারন ছয়টি দল এবারের বিশ্বকাপ জেতার দাবী রাখেন বলে মনে করে মিঃ ৩৬০।

বিগব‍্যাশে বিরাট অঙ্কের বিনিময়ে যোগ দিতে পারেন এবি ডেভিলিয়ার্স 4

 

এবিষয়ে তার বক্তব্য , “এবছর বিশ্বকাপের ফেবারিট দল বাছাই করা খুব ই কঠিন ব‍্যাপার, কারন ইংল্যান্ডের মাটিতে ভারতের চ‍্যাম্পিয়নস ট্রফি জেতার এক্সপেরিয়েন্স আছে, যেখানে পাকিস্তান আবার শেষ বার এই টুর্নামেন্ট জিতেছে।অন‍্যদিকে আবার ইংল্যান্ডের ঘরে মাঠে বিশ্বকাপ।আবার বিশ্বকাপের মঞ্চে অস্বীকার করা যায়না অস্ট্রেলিয়া কে।পাশাপাশি প্রতি বছর বিশ্বকাপে দারুন পারফরম্যান্স দেয় নিউজিল্যান্ড, এছাড়াও এবছর সাউথ আফ্রিকার বোলিং এ্যটাক যথেষ্ট সম্ভাবনাময়”।

বিগব‍্যাশে বিরাট অঙ্কের বিনিময়ে যোগ দিতে পারেন এবি ডেভিলিয়ার্স 5

প্রসঙ্গত, গত বছর গোটা বিশ্বকে চমকে দিয়ে হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ইতি টেনেছিলেনএবি ডেভিলিয়ার্স । পিক ফর্মে এমন হঠাৎ করে তার অবসর নেওয়ায় অবাক হয়েছিল গোটা বিশ্ব। এই মুহূর্তে আইপিএলে দুরন্ত ফর্মে আছেন ডেভিলিয়ার্স। অনেকেই ভেবেছিলেন অবসর ভেঙে বিশ্বকাপের দলে যোগ দেবেন এই তারকা ক্রিকেটার।কিন্তু গোটা বিষয়টিকে জল্পনা বলেই উড়িয়েছেন তিনি নিজে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *