ভিডিও : অনুশীলন করতে গিয়ে নিজের সাধের আইফোনই ভেঙে দিলেন এবি ডি ভিলিয়ার্স 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪ তম আসর শুরু হবে আগামী ৯ এপ্রিল থেকে। সব ফ্র্যাঞ্চাইজি দলের খেলোয়াড়রা এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছেন এবং এর একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন। অনুশীলনের সময় এবি ডি ভিলিয়ার্স আইফোনকে শহিদ করেছিল এবং তার ভিডিওটি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে। এই ভিডিওটি ভাগ করে নিয়ে এবিডি লিখেছেন, “আইফোন আউট। ২০২০ সালের আইপিএলের প্রস্তুতি শুরু।“

View this post on Instagram

A post shared by AB de Villiers (@abdevilliers17)

আরসিবি তাদের প্রথম ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে আগামী ৯ এপ্রিল খেলবে। আরসিবি এই মরশুমে গ্লেন ম্যাক্সওয়েল এবং কাইল জেমিসনের মতো খেলোয়াড়দের জন্য কোটি কোটি টাকা ব্যয় করেছে। আরসিবি এখনও কোনও আইপিএল শিরোপায় নিজেদের নাম বলতে পারেনি। আরসিবি ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছে এবং জেমিসনকে ১৫ কোটি টাকায় কিনেছিল। এ ছাড়া দলে ড্যানিয়েল ক্রিশ্চিয়ানও থাকবেন।

ভিডিও : অনুশীলন করতে গিয়ে নিজের সাধের আইফোনই ভেঙে দিলেন এবি ডি ভিলিয়ার্স 2

২০২১ মৌসুমে আরসিবির পুরো দল : বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, যুজবেন্দ্র চাহাল, দেবদত্ত পাডিক্কাল, নভদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, ফিন অ্যালেন, শাহবাজ নাদিম, পবন দেশপান্ডে, গ্লেন ম্যাক্সওয়েল, শচীন বেবি, রজত পাতিদার, মহম্মদ আজহারউদ্দিন, কাইল জেমিসন, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, সুয়েশ প্রভুদেসাই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *