পাকিস্থান সুপার লীগে বিক্রি হলেন এবি ডেভিলিয়র্স আর স্টিভেন স্মিথ,দেখে নিন কার উপর লাগল কত বুলি 1

পাকিস্থান সুপার লীগের চতুর্থ মরশুমের জন্য ইসলামাবাদে পাকিস্থান সুপার লীগে ২০১৯ এর ড্রাফট চলছে। এই টুর্নামেন্ট ১৪ ফেব্রুয়ারী ২০১৯ থেকে শুরু হতে চলেছে। জানিয়ে দিই যে মোট ৬৬৩ বিদেশী আর স্থানীয় খেলোয়াড় এই ড্রাফটে নিজের নাম দিয়েছেন আর মোট ছটি ফ্রেঞ্চাইজি দ্বারা খেলোয়াড়কে নির্বাচিত করা হবে।এই টুর্নামেন্টে ইসলামাবাদ ইউনাইটেড, পেশোয়ার জালমি,কোয়েটা গ্ল্যাডিয়েটর্স, করাচি কিংস,লাহোর কালান্দার্স আর একটি ষষ্ঠ দল অংশ নিতে চলেছে।

এবি ডেভিলিয়র্সকে লাহোর কালান্দার্স দল করল শামিল

পাকিস্থান সুপার লীগে বিক্রি হলেন এবি ডেভিলিয়র্স আর স্টিভেন স্মিথ,দেখে নিন কার উপর লাগল কত বুলি 2
Britain Cricket – South Africa Press Conference – The Oval – June 10, 2017 South Africa’s AB de Villiers during the press conference Action Images via Reuters / John Sibley Livepic EDITORIAL USE ONLY.

এবি ডেভিলিয়র্সকে ড্রাফট থেকে লাহোর কালান্দর্সের দল হাসিল করে নিয়েছে। এই ড্রাফটে খেলোয়াড়দের প্ল্যাটিনাম,ডায়মন্ড,গোল্ড, সিলভার আর ইমার্জিং নামক পাঁচ শ্রেনীতে বিভাজিত করা হয়েছিল। ডেভিলিয়র্সকে প্ল্যাটিনাম খেকোয়াড়দের তালিকায় শামিল করা হয়েছিল। এবি ডেভিলিয়র্স এই বছর মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। মিসবাহ উল হককে পেশাওয়ার জুলমীর দল ড্রাফট থেকে হাসিল করেছে।

স্মিথ ষষ্ঠ দলের হলেন সদস্য
পাকিস্থান সুপার লীগে বিক্রি হলেন এবি ডেভিলিয়র্স আর স্টিভেন স্মিথ,দেখে নিন কার উপর লাগল কত বুলি 3
অন্যদিকে স্টিভন স্মিথকে ষষ্ঠ দল ড্রাফট থেকে হাসিল করে নিয়েছে। বর্তনাম এই দলের নাম এখনও ঠিক করা হয়নি। জানিয়ে দি যে দু-জন খেলোয়াড়কে প্ল্যাটিনাম খেলোয়াড়দের শ্রেণীতে রাখা হয়েছিল। স্টিভন স্মিথ এক বছর সাসপেনশন ভোগ করছেন।জানিয়ে দিই গত বছর মুলতান সুলতান ষষ্ঠ দল ছিল, কিন্তু এই বছরের জন্য মুলতান সুলতানের মালিকানা পাকিস্থান বোর্ড দ্বারা শেষ করে দেওয়া হয়েছে। কারণ তারা বোর্ডকে ৫.২ মিলিয়ন ইউএস ডলারের বার্ষিক শুল্ক চোকাতে ব্যর্থ হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *