ভিডিয়ো: জসপ্রীত বুমরাহের সামনে আত্মসমপর্ণ করলেন অ্যারণ ফিঞ্চ,বলের টার্ন দেখে হয়ে যাবেন অবাক
PERTH, AUSTRALIA - DECEMBER 14: Jasprit Bumrah of India celebrates after taking the wicket of Aaron Finch of Australia during day one of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 14, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে খেলা হওয়া পারথ টেস্টে অস্ট্রেলিয়া দল দুর্দান্ত শুরুয়াত করেছে।প্রথম টেস্টে ওপেনিং ব্যাটসম্যানদের ফ্লপ হওয়ার পর দ্বিতীয় ম্যাচে তারা দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। অস্ট্রেলিয়া দল অ্যাডিলেডে হওয়া প্রথম টেস্ট ৩১ রানে হেরে গিয়েছিল। এই ম্যাচের দুই ইনিংসে তাদের টপ অর্ডার সম্পুর্ণভাবে ফ্লপ ছিল।

ভালো শুরুয়াত পেল অস্ট্রেলিয়া

ভিডিয়ো: জসপ্রীত বুমরাহের সামনে আত্মসমপর্ণ করলেন অ্যারণ ফিঞ্চ,বলের টার্ন দেখে হয়ে যাবেন অবাক 1
PERTH, AUSTRALIA – DECEMBER 14: Aaron Finch and Marcus Harris of Australia walk from the ground at lunch during day one of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 14, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান মার্কস হ্যারিস আর অ্যারণ ফিঞ্চ দ্বিতীয় টেস্টে দুর্দান্ত শুরুয়াত করেছেন। পার্থের দ্রুত গতি উইকেটে দুই ব্যাটসম্যান দিনের প্রথম সেশনে একটিও উইকেট হারাননি। দুই ব্যাটসম্যানই লাঞ্চ পর্যন্ত অস্ট্রেলিয়া দলকে কোনো ধাক্কা লাগতে দেননি। জোরে বোলিংয়ের জন্য সহযোগী পিচে লাঞ্চের পরও দুই ব্যাটসম্যান দ্রুত শুরুয়াত করেন আর নিজেদের দলকে ১০০ রানে পৌঁছে দেন।

জসপ্রীত বুমরাহ করলেন ফিঞ্চের শিকার

ভিডিয়ো: জসপ্রীত বুমরাহের সামনে আত্মসমপর্ণ করলেন অ্যারণ ফিঞ্চ,বলের টার্ন দেখে হয়ে যাবেন অবাক 2
PERTH, AUSTRALIA – DECEMBER 14: Aaron Finch of Australia looks dejected after being dismissed by Jasprit Bumrah of India during day one of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 14, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ অ্যারণ ফিঞ্চকে আউট করে অস্ট্রেলিয়ার ওপেনিং জুটিং ১১২ রানের পার্টনারশিপ ভাঙেন।এই সিরিজে এটা প্রথমবার যখন দুই দলের ওপেনিং ব্যাটসম্যান সেঞ্চুরি পার্টনারশিপ করলেন। জসপ্রীত বুমরাহ অস্ট্রেলিয়ার ইনিংসে ৩৬তম ওভারে অ্যারণ ফিঞ্চকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। বুমরাহের জোরে আর শর্ট বলকে ফিঞ্চ বুঝতে পারেননি আর ড্রাইভ মারার চক্করে বল তার পায়ে এসে লাগে। আউট হওয়ার পর ফিঞ্চ রিভিউও নেননি।

ফিঞ্চ করলেন ৫০ রান

ভিডিয়ো: জসপ্রীত বুমরাহের সামনে আত্মসমপর্ণ করলেন অ্যারণ ফিঞ্চ,বলের টার্ন দেখে হয়ে যাবেন অবাক 3
PERTH, AUSTRALIA – DECEMBER 14: Aaron Finch of Australia celebrates after reaching his half century during day one of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 14, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

প্রথম টেস্ট ম্যাচের দুই ইনিংসে ফ্লপ হওয়ার পর ফিঞ্চ এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন। তাকে লাগাতার নীচে ব্যাটিং করানোর কথা হচ্ছিল, কিন্তু তিনি নিজের সমালোচকদের কড়া জবাব দিয়েছেন। অ্যারণ ফিঞ্চ ১০৫ বলে ৫০ রান করেছেন। তার এই ইনিংসে ৬টি চার রয়েছে। শেন ওয়ার্ন তার সেঞ্চুরি করার ভবিষ্যৎবাণী করেছিলেন, কিন্তু এমনটা হয়নি। তিনি দ্বিতীয় ইনিংসে অবশ্যই ওয়ার্নের কথা সত্যি করার চেষ্টা করবেন।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *