অ্যারঞ্চ ফিঞ্চ লাগাতার দ্বিতীয় হারের পর এই খেলোয়াড়দের করলেন জমিয়ে প্রশংসা

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ আজ অস্ট্রেলিয়ার সামনে ওয়েস্টইন্ডিজের চ্যালেঞ্জ ছিল। ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে ২৮৮ রান করে কিন্তু ওয়েস্টইন্ডিজ দল জবাবে মাত্র ২৭৩ রানই করতে পারে। এই ম্যাচ অস্ট্রেলিয়া ১৫ রানে জিতে নেয়। তাদের বেশ কিছু খেলোয়াড় দুর্দান্ত প্রদর্শন করেছেন।

ফিঞ্চ করলেন প্রশংসা

অ্যারঞ্চ ফিঞ্চ লাগাতার দ্বিতীয় হারের পর এই খেলোয়াড়দের করলেন জমিয়ে প্রশংসা 1

অস্ট্রেলিয়ার দল একসময় স্রেফ ৩৮এর স্কোরে নিজেদের ৪ উইকেট হারিয়ে ফেলেছিল। কিন্তু তা সত্ত্বেও তারা ২৮৮ রান তুলে ফেলে। স্টিভ স্মিথ আর নিচের দিকের ব্যাটসম্যানদের অ্যারণ ফিঞ্চ জমিয়ে প্রশংসা করেছেন। ম্যাচের পর ফিঞ্চ বলেন,

“আমরা খালি ম্যাচে টিকে ছিলাম। প্রায় ৩০ এর স্কোরে ৪ উইকেট হারানর পর আমরা যেভাবে প্রত্যাবর্তন করেছি আর তারপর স্মিথ আর কেরির পার্টনারশিপ ম্যাচে ভাল পরিস্থিতিতে এনে দেয়। কুল্টার নাইলের ইনিংস অসাধারণ ছিলেন। আমরা সবসময় ভেবেছি যে ওদের কাছে ক্ষমতা আছে, আর আজ ওরা দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটিং করার সুযোগ পেয়েছে। এমনকী বলের চেয়েও আমরা ভাল করেছি। খেলোয়াড়দের উপর আমার গর্ব রয়েছে”।

ঘাবড়ে গিয়েছিলেন অ্যারণ ফিঞ্চ

অ্যারঞ্চ ফিঞ্চ লাগাতার দ্বিতীয় হারের পর এই খেলোয়াড়দের করলেন জমিয়ে প্রশংসা 2

ওয়েস্টইন্ডিজের জোরে বোলাররা শুরুতে দুর্দান্ত বোলিং করেছিলেন। এই কারণে ক্যাঙ্গারু অধিনায়ক অ্যারণ ফিঞ্চ ঘাবড়েও গিয়েছিলেন। তা সত্ত্বেও তাদের নীচের দিকের ব্যাতসম্যান আর বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে দলকে জয় এনে দেন। মিচেল স্টার্ক সবচেয়ে বেশি ৫ উইকেট নেন। অ্যারণ ফিঞ্চ আগে বলেন,

“আমি সেই সময় ঘাবড়ে গিয়েছিলাম যখন ৩৮ রানে ৪ উইকেট ছিল আর আমরা মুশকিলে পড়তে চেয়েছিলাম। আমরা ফের লড়তে থাকি, আমরা উইকেট নিতে থাকি যা নির্ণায়ক ছিল। আপনাকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে উইকেট নিতে থাকতে হবে কারণ ওরা এতটাই বিনাশকারী। আমাদের শীর্ষক্রম নিরাশাজনক ছিল, কিছু খারাপ শট খেলেছে।বলের সঙ্গে আমাদের কাছে উন্নতি করার জন্য কিছু জায়গা রয়েছে। আমার মনে হয়েছে কিছু শর্ট বল যথেষ্ট উচ্চতায় ছিল না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *