‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে

তিনি ভারতীয় ক্রিকেটে পরিচিত দ্য ওয়াল নামে, তিনি রাহুল দ্রাবিড়, যাকে মিস্টার ডিপেন্ডেবল বলেও ডাকা হয়ে থাকে ক্রিকেট জগতে। রাহুল দ্রাবিড়ের ব্যাপারে কথা বলতে গিয়ে একবার ব্রায়ান লারাকে প্রশ্ন করা হয়েছিল যদি আপনাকে ব্যাটিং করার জন্য কোনও একজন ব্যাটসম্যানকে বেছে নিতে হয়ে তাহলে আপনি কাকে বাছবেন, লারার জবাব ছিল তিনি রাহুল দ্রাবিড়কেই বেছে নেবেন। তবে যখন এই একই প্রশ্ন দ্রাবিড়কেও করা হয় তিনি কিংবদন্তী শচীন তেন্ডুলকরের নাম নেন।

শচীনকে মানেন নিজের আদর্শ হিসেবে
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 1
ইএসপিএন ক্রিকেন ইনফোকে দেওয়া একটি ইন্টারভিউতে নিজের পছন্দের খেলোয়াড়ের নাম নিয়ে কথা বলতে গিয়ে রাহুল জানিয়েছেন “আমি শচীন তেন্ডুলকরকে নিজের পছন্দের ব্যাটসম্যান হিসবে মনে করি এবং তার ব্যাটিংয়ের টেকনিক যথেষ্ট প্রভাবশালী ছিল”।

দ্রাবিড় এই বোলারকে এখনও খেলতে চান
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 2
দ্রাবিড়কে একবার প্রশ্ন করা হয়েছিল যে আপনি এমন কোন বোলার আছে যাকে আজও খেলতে চান? উত্তরে দ্রাবিড় জানান, “ ওয়েস্ট ইন্ডিজের মাইকেল হোল্ডিং এবং অস্ট্রেলিয়ার জেফ থম্পসন এমন দুই বোলার, যাদের এক দুটি বল আমি আজও খেলতে চাই”।

বর্তমান সময়ে এই বোলারদের মুখোমুখি হতে চান না
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 3
এই ইন্টারভিউ চলাকালীন যখন দ্রাবিড়কে প্রশ্ন করা হয় বর্তমান সময় এমন কোন বোলার আছেন যার সামনে আপনি ব্যাটিং করতে চান না? দ্রাবিড় এই প্রশ্নের জবাব দিতে গিয়ে দক্ষিন আফ্রিকার কাগিসো রাবাদা, অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক এবং ভারতের ভুবনেশ্বর কুমারের নাম নেন। তিনি মজা করার ঢঙে জানান, “অবসর নেওয়ার পর আমার জন্য এটা সবচেয়ে ভাল কথা যে এখন আমাকে জোরে বোলারদের বাউন্সারের সম্মুখীন হতে হয় না”।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা এই ইনিংসকে বললেন স্মরণীয়
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 4
দ্রাবিড়কে যখন তার সবচেয়ে স্মরণীয় এবং পছন্দের ইনিংসের ব্যাপার জিজ্ঞাসা করা হয় তখন এই কিংবদন্তী ভারতীয় ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জামাইকাতে খেলা নিজের ৮১ রানের ইনিংসকে সবচেয়ে স্মরণীয় এবং পছন্দের ইনিংস হিসেবে জানিয়ে বলেন, “ যতই এটা ছোটো ইনিংস থাক, কিন্তু যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল’।

পছন্দের স্টেডিয়াম লর্ডস
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 5
যখন ভারতীয় দলের এই মিডল অর্ডার ব্যাটসম্যানকে প্রশ্ন করা হয় আপনি ক্রিকেট ছাড়া আর কোন খেলার খেতাব জিততে চান, তখন দ্রাবিড় জানান যে তিনি দেশের জন্য অলিম্পিকের মেডেল জিততে চান। সম্প্রতিই হল অফ ফেমে শামিল হওয়া এই ক্রিকেটার লর্ডসকে নিজের পছন্দের স্টেডিয়াম হিসেবে জানিয়েছেন।

নিজের মধ্যে দেখেন আমির খানকে
‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড় চান এই বলিউড অভিনেতা তার বায়োপিকে অভিনয় করুক তাঁর চরিত্রে 6
দেখা যায় বর্তমান সময়ে ক্রিকেটারদের হিরো হিসেবে দেখা হয়। যখন দ্রাবিড়কে জিজ্ঞাসা করা হয় আপনি আপনার বায়োপিকে কাকে নিজের ভূমিকায় দেখতে চান, তখন এই প্রশ্নের জবাবে দ্রাবিড় জানান যে বায়োপিকে তার চরিত্রে আমির খান একদম পারফেক্ট হবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *