আকাশ চোপড়ার চাঞ্চল্যকর বয়ান, ২০২০ শেষ হওয়ার আগে সূর্যকুমার যাদবকে দেখা যাবে ভারতীয় দলে 1

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদব নিয়মিত নিজের দলের হয়ে রান করছেন। সূর্যকুমার যাদব ১১ অক্টোবর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে ৩২ বলে ৫৩ রানের অসাধারণ ইনিংস খেলেন আর নিজের দলকে জয়ের দোড়গোড়ায় পৌঁছে দিয়েছেন। এই ম্যাচের পর জনপ্রিত কমেন্টেটর আকাশ চোপড়া একটি চাঞ্চল্যকর বয়ান দিয়ে বলেছেন যে এই অসাধারণ ব্যাটসম্যান ২০২০-র শেষ পর্যন্ত ভারতীয় দলে খেলবেন।

আকাশ চোপড়ার চাঞ্চল্যকর বয়ান, ২০২০ শেষ হওয়ার আগে সূর্যকুমার যাদবকে দেখা যাবে ভারতীয় দলে 2

আকাশ চোপড়ার সম্পূর্ণ বিশ্বাস যে সূর্যকুমার যাদব বছর শেষ হওয়ার আগে ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলবেন। তিনি আগে কথা বলতে গিয়ে বলেন যে তিনি এই ব্যাটসম্যানের জন্য মন থেকে প্রার্থনা করছেন আর তাঁর আশা যে সূর্যকুমার ক্রিকেটে বড়ো নাম করবেন। আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, “আমি এটা বলছি যে এই ব্যাটসম্যান ২০২০-র শেষের আগে ভারতীয় দলে নিজের জায়গা করে নেবেন আর ম্যাচেও খেলতে দেখা যাবে। এই খেলোয়াড়ের জন্য মন থেকে প্রার্থনা করা হচ্ছে আর আমি চাই যে এমনটাই হোক”।

আকাশ চোপড়ার চাঞ্চল্যকর বয়ান, ২০২০ শেষ হওয়ার আগে সূর্যকুমার যাদবকে দেখা যাবে ভারতীয় দলে 3

আপনাদের জানিয়ে দিই যে দিল্লির বিরুদ্ধে এই দুর্দান্ত হাফসেঞ্চুরি করার আগে সূর্যকুমার যাদব রাজস্থান রয়্যালসের বিরুদ্ধেও অপরাজিত ৭৯ রানের ইনিংস খেলেছিলেন। এখনও পর্যন্ত এই টুর্নামেন্টে সূর্যকুমার যাদব এখনও পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ২৩৩ রান করেছেন। মুম্বাই ইন্ডিয়ান্স এই মুহূর্তে আইপিএল ২০২০-র লীগ টেবিলে শীর্ষ স্থানে রয়েছে। সূর্যকুমার যাদব প্রতি ম্যাচেই দলকে জয়ের দিকে নিয়ে যাচ্ছেন এবং দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *