আকাশ চোপড়া চেন্নাই সুপার কিংসকে দিলেন সুরেশ রায়নার এই ৫ জন বিকল্পের পরামর্শ 1

কিছুদিন আগে চেন্নাই সুপার কিংসের অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়না আইপিএল ২০২০ থেকে নিয়ে নাম ফেরত নিয়েছিলেনার ভারতে ফিরে আসেন। এখন যখন রায়নাকে আইপিএল ২০২০তে সিএসকের সঙ্গে খেলতে দেখা যাবে না তো নিশ্চিতভাবেই দলের ব্যাটিং ইউনিটে প্রভাব পড়বে। কিন্তু এখন আকাশ চোপড়া সিএসকে ৫টি বিকল্পের কথা জানিয়েছেন, যাদের সিএসকে রায়নার জায়গায় পরিবর্ত হিসেবে ব্যবহার করতে পারেন।

সুরেশ রায়না আইপিএল ২০২০ থেকে ফেরত নিয়েছেন নাম

আকাশ চোপড়া চেন্নাই সুপার কিংসকে দিলেন সুরেশ রায়নার এই ৫ জন বিকল্পের পরামর্শ 2

চেন্নাই সুপার কিংসেরদ অল গত কিছু সময় ধরে যথেষ্ট উথালপাতাল দেখছে। একদিকে খেলোয়াড়দের একটি গ্রুপের করোনা টেস্ট পজিটিভ পাওয়া গিয়েছে, তো অন্যদিকে সুরেশ রায়না ২০২০ থেকে নাম তুলে নিয়েছেন। ফ্রেঞ্চাইজি এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের সঙ্গে শেয়ার করেছিল। এখন রায়নার অনুপস্থিতিতে নিশ্চিত মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন সিএসকের ব্যাটিং ইউনিটে যথেষ্ট প্রভাব পড়বে। কিন্তু এখন ফ্রেঞ্চিজি সুরেশ রায়নার বিকল্প হিসেবে কোনো অন্য ভারতীয় ব্যাটসম্যানকে কিনে দলের যুক্ত করতে পারে।

আকাশ চোপড়া দিলে সুরেশ রায়নার ৫টি বিকল্পের পরামর্শ

আকাশ চোপড়া চেন্নাই সুপার কিংসকে দিলেন সুরেশ রায়নার এই ৫ জন বিকল্পের পরামর্শ 3

আইপিএল ২০২০র আয়োজনে এখন আর বেশি সময় বাকি নেই। এই অবস্থায় চেন্নাই সুপার কিংসের দলের সুরেশ রায়নার বিকল্প হিসেবে একজন অভিজ্ঞ আর বিস্ফোরক ব্যাটসম্যানের প্রয়োজন পড়বে। যাতে সেই খেলোয়াড় দলে রায়নার অভাব পূর্ণ করতে পারেন। এখন টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান এবং কমেন্টেটর আকাশ চোপড়া পরামর্শ হিসেবে ৫জন খেলোয়াড়ের নাম জানিয়েছেন। এর মধ্যে তিনি ইউসুফ পাঠান, মনোজ তেওয়ারি, হনুমা বিহারী, ধ্রুব শোরে এবং চেতেশ্বর পুজারার নাম পরামর্শ হিসেবে দিয়েছেন। আকাশ চোপড়ার মত যে সিএসকে এদের মধ্যে কোনো একজন খেলোয়াড়কে বেছে রায়নার অভাবকে ঢাকতে পারে।

সুরেশ রায়না করতে পারেন প্রত্যাবর্তন?

আকাশ চোপড়া চেন্নাই সুপার কিংসকে দিলেন সুরেশ রায়নার এই ৫ জন বিকল্পের পরামর্শ 4

এই বিষয়ে কোনো দ্বিমত নেই যে চেন্নাই সুপার কিংসের জন্য সুরেশ রায়নার রিপ্লেসমেন্ট খোঁজা মুশকিল হবে না। যেমনটা সম্প্রতিই রায়না নিজের বয়ানে এটা পরিস্কার করে দিয়েছেন যে রায়না আর সিএসএর মধ্যে সম্পর্ক এখনো ভালো আর সেই সঙ্গে তিনি এই সংকেতও দিয়েছেন যে দরকার পড়লে তিনি মরশুমের মাঝেও ইউএই-তে ফিরে দলে যোগ দিতে পারেন। এই অবস্থায় মুশকিল সিএসকের জন্য রায়নার বিকল্প খোঁজা। তবে অধিনায়ক এমএস ধোনি ঋতুরাজ গায়কোয়াড়কে দিয়ে ওপেনিং করিয়ে আম্বাতি রায়ডুকে রায়নার জায়গায় ৩ নম্বরে খেলাতে পারেন। কিন্তু বর্তমানে প্রথম ম্যাচের আগে কোভিড পজিটিভ হিসেবে পাওয়া ঋতুরাজ গায়কোয়াড় ১০ তারিখ পর্যন্ত কোয়ারেন্টিনে থাকবেন। এই অবস্থায় অধিনায়ক এমএস ধোনি এন জগদিশনকে খেলাতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *