মহিলা টি-২০ বিশ্বকাপ হার নিয়ে পাকিস্তানী সমর্থক করলেন কটাক্ষ, আকাশ চোপড়া দিলেন যোগ্য জবাব

অস্ট্রেলিয়া ওপেনিং ব্যাটসম্যান বেথ মুনি আর এলিসা হিলির হাফসেঞ্চুরির পর মেগান স্কটের ন্রতৃতীয় দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে আইসিসি মহলা টি-২০ বিশ্বকাপে ভারতকে ৮৫ রানে হারিয়ে দিয়েছে। এর সঙ্গেই অস্ট্রেলিয়া ভারতকে হারিয়ে পঞ্চমবার এই ট্রফি জিতেছে। ভারতের এই হারের পর এক পাকিস্তানী সমর্থক ২০১৭র আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের হার নিয়ে টুইট করেছেন। পাকিস্তানী সমর্থকের এই টুইটের জবাব দিয়েছেন কমেন্টেটর এবং প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া।

পাকিস্তানী সমর্থক টুইট করে মনে করালেন ২০১৭র চ্যাম্পিয়ন্স ট্রফির হার

বিশ্বকাপ ফাইনালে হারের পর প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান কমেন্টেটর একটি টুইট করেছিলেন। ওই টুইটে আকাশ চোপড়া লেখেন,
“ভারত টুর্নামেন্টে মাত্র একটিই ম্যাচ হেরেছে। অস্ট্রেলিয়াও তাই। দুই দলই একে অপরকে হারিয়েছে। টুর্নামেন্টের শুরুতে ভারত অস্ট্রেলিয়াকে হারিয়েছে। অস্ট্রেলিয়া ভারতকে ফাইনালে হারাল। এটাই জীবন”

ভারতের এক সমর্থকদের একের পর এক টুইটের পর এক পাকিস্তানী সমর্থক টুইট করেন। এই পাকিস্তানী সমর্থক টুইটে লেখেন – তেমনটাই হয়েছে যেমনটা চ্যাম্পিয়ন্স ট্রফিতে হয়েছিল।
আসলে এই সমর্থক ২০১৭য় ভারতের চ্যাম্পিয়ন্স ট্রফির হারকে মনে করাচ্ছিলেন। ২০১৭য় খেলা হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে পাকিস্তানের হাতে হারতে হয়েছিল।

আকাশ চোপড়া দিলেন জবাব

মহিলা টি-২০ বিশ্বকাপ হার নিয়ে পাকিস্তানী সমর্থক করলেন কটাক্ষ, আকাশ চোপড়া দিলেন যোগ্য জবাব 1

আকাশ চোপড়ার এই পাকিস্তানী সমর্থকের টুইট পছন্দ হয়নি আর তিনি এই সমর্থকদে কড়া জবাব দিয়েছেন। আকাশ চোপড়া টুইট করে লিখেছেন – ওই ফাইনালের পর আপনাদের দল কতগুলো নকআউট টুর্নামেন্ট খেলেছে। মহিলা এবং পুরুষ মিলিয়ে। যাদের ঘর কাঁচের হয় তারা লাইট জ্বালিয়ে পোষাক পরিবর্তন করেন না, বন্ধু”।

পঞ্চমবার খেতাব জিতল অস্ট্রেলিয়া

মহিলা টি-২০ বিশ্বকাপ হার নিয়ে পাকিস্তানী সমর্থক করলেন কটাক্ষ, আকাশ চোপড়া দিলেন যোগ্য জবাব 2

জানিয়ে দিই যে ভারতীয় দল প্রথমবার বিশ্বকাপের ফাইনাল খেলছিল আর তাদের প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া সুন্দর স্বপ্ন ভেঙ্গে যায়। অস্ট্রেলিয়া পঞ্চমবার বিশ্বকাপের খেতাব জিতে নিয়েছে। তারা ২০২০র আগে ২০১০, ২০১২,২০১৪ আর ২০১৮তেও এই খেতাব জিতেছিল। অস্ট্রেলিয়া সাতটি মহিলা টি-২০বিশ্বকাপের মধ্যে পাঁচবার এই খেতাব জিতল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *