আকাশ চোপড়া বাছলেন ভবিষ্যতের ১০জন তরুণ তারকা খেলোয়াড়, তালিকায় রয়েছেন তিন ভারতীয়

আকাশ চোপড়াকে যদি হিন্দি কমেন্ট্রির সবচেয়ে বড়ো কমেন্টেটর বলা হয় তো তা ভুল হবে না। তিনি নিজের কমেন্ট্রির মাধ্যমে নিজের কোটি কোটি সমর্থক বানিয়ে ফেলেছেন। তার কমেন্ট্রিকে ক্রিকেট সমর্থকরা যথেষ্ট পছন্দ করেন। তিনি ভারতীয় দলের হয়ে স্রেফ ১০টি টেস্ট ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ২৩.০০ গড়ে ৪৩৭ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ছিল ৬০। তিনি ভারতের হয়ে মাত্র ২টি হাফসেঞ্চুরি করেছেন।

আকাশ চোপড়া বাছলেন ভবিষ্যতের ১০জন তারকা খেলোয়াড়

আকাশ চোপড়া বাছলেন ভবিষ্যতের ১০জন তরুণ তারকা খেলোয়াড়, তালিকায় রয়েছেন তিন ভারতীয় 1

এর মধ্যে আকাশ চোপড়া ১০জন এমন তরুণ খেলোয়াড়দের বেছেছেন যারা ভবিষ্যতে স্টার খেলোয়াড় হতে পারে। নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে আকাশ চোপড়া এই ১০জন তরুণ খেলোয়াড়ের নাম বলেছেন। এই ১০জন খেলোয়াড়ের তালিকায় তিনি তিনজন করে ভারত আর পাকিস্তানের খেলোয়াড়ের নাম নিয়েছেন। অন্যদিকে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা আর আফগানিস্তান থেকে তিনি ১জন করে খেলোয়াড়কে নিজের এই তালিকায় রেখেছেন।

শাহিন আফ্রদির করলেন সবচেয়ে বেশি প্রশংসা

আকাশ চোপড়া বাছলেন ভবিষ্যতের ১০জন তরুণ তারকা খেলোয়াড়, তালিকায় রয়েছেন তিন ভারতীয় 2

আকাশ চোপড়া নিজের বয়ানে শাহিন আফ্রিদির প্রশংসা করে বলেন, “শাহিন আফ্রিদির কাছে বাস্তবে যথেষ্ট ভালো গতি রয়েছে। তিনি এশিয়া কাপে নিজের শুরু করেন আর তিনি এখন নিয়মিত নিজের বোলিংয়ে উন্নতি করছেন। ওর কাছে ভালো উচ্চতা রয়েছে। ও বলকে সুইং করিয়ে দ্রুত গতিতে বল করেন। ও উইকেট নেওয়ার ক্ষমতা রাখা বোলার। যেভাবে ওর কেরিয়ার গ্রাফ এগিয়ে চলেছে , এমনটা মনে হচ্ছে যে ভবিষ্যত ওরই। আমরা সম্ভবত এই নামকে আরো বেশি শুনব”।

আকাশ চোপড়া দ্বারা নির্বাচিত ১০জন খেলোয়াড়ের নাম

আকাশ চোপড়া বাছলেন ভবিষ্যতের ১০জন তরুণ তারকা খেলোয়াড়, তালিকায় রয়েছেন তিন ভারতীয় 3

শুভমান গিল (ভারত), শাহিন আফ্রিদি (পাকিস্তান), টম ব্যান্টন (ইংল্যান্ড), নুর আহমেদ (আফগানিস্তান), জেশুয়া ফিলিপ (অস্ট্রেলিয়া), যশস্বী জয়সওয়াল (ভারত), জেরাল্ড কোএলজি (দক্ষিণ আফ্রিকা), নসীম শাহ (পাকিস্তান), পৃথ্বী শ (ভারত), হায়দার আলি (পাকিস্তান)।

এই সমস্ত ১০ জন খেলোয়াড় বর্তমানে ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ভালো প্রদর্শন করছেন। স্রেফ আকাশ চোপড়াই নন, ক্রিকেটের সমস্ত পন্ডিতরাই এই ১০জন তরুণ খেলোয়াড়কে ভবিষ্যতের তারকা বলছেন। এর মধ্যে বেশকিছু তরুণ রয়েছেন যারা আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *