এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 1
cricket bat ball rip

খেলার মাঠে দুর্ঘটনার খবর আমরা মাঝে মধ্যে পেয়ে থাকি। এবার মাঠে নয়, দিল্লিতে রাস্তা দিয়ে যাওয়ার সময় ক্রিকেট বল গায়ে লাগার ঘটনাকে কেন্দ্র করে মৃত্যু হল ২২ বছরের একটি যুবকের।

এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 2

এখানে দেখুনঃ মোদির সুপারিশে এই ভারতীয় খেলবেন মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে

গত মঙ্গলবার রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ক্রিকেট বল এসে লাগে ২২ বছরের ছেলে অঙ্গদ গুপ্তার গায়ে, তার জেরে প্রথমে তর্ক বিতর্ক, তারপরে তাকে ব্যাট দিয়ে আঘাত করে মেরেই ফেলা হল। মঙ্গলবার সন্ধ্যায় এই দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটেছে দিল্লির সবজি মান্ডি এলাকায়।

এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 3

পুলিশের রিপোর্ট অনুযায়ী, পায়ে হেঁটে এলাকায় এক আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন অঙ্গদ। তখন রাস্তার পাশে কয়েকজন কিশোর ক্রিকেট খেলছিল। সেখান থেকেই বল ছিটকে এসে লাগে অঙ্গদের পেটে। এতে ক্ষুব্ধ হয়ে তিনি। ওই ছেলেগুলিকে রাস্তায় না খেলে মাঠে গিয়ে খেলার পরামর্শ দেন তিনি। তাতে তো কোনও কাজ হয়নি, উল্টে তারা এসে অঙ্গদের সঙ্গে তর্ক বিতর্ক শুরু করে দেয়। এই সময় অঙ্গদ একটি ছেলেকে সপাটে চড় মেরে দেন। এর মধ্যে স্থানীয় লোকজন সেখানে ছুটে আসেন এবং সবাই মিলে পরিস্থিতি তখনকার ঠান্ডা করে।

এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 4

এখানে ঘটনার অবশ্য শেষ নয়। কিছুক্ষন পরে সেই টিন-এজার ছেলেগুলির মধ্য দু’জন অঙ্গদকে ফের দেখতে পান। তারা এসে অঙ্গদের সঙ্গে ঝামেলা শুরু করে। এবং কিছুক্ষনের মধ্যে দু’পক্ষে মারামারি শুরু হয়ে যায়। এক পুলিশ কর্তা বলেন,

“মারামারির সময় ছেলে দুটি অঙ্গদের মাথায় দু’বার ব্যাট দিয়ে মারে। মাটিতে লুটিয়ে পড়ে ২২ বছরের ছেলেটি। তার মুখ ও মাথা দিয়ে রক্ত পড়তে থাকে। পরিস্থিতি বেগতিক বুঝে সেই জায়গা থেকে সরে পড়ে ছেলে দুটি।”

এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 2

আরোও দেখুনঃ বিশ্বকাপের ম্যাচে নেই থার্ড আম্পায়ার, রান আউট হয়েও বেঁচে গেলেন এই ক্রিকেটারটি

ইতিমধ্যেই স্থানীয় লোকজন সেখানে ছুটে আসে। কয়েকজন ওই দুই কিশোরকে তাড়া করে। কিন্তু তারা পালিয়ে যেতে সমর্থ হয়। কয়েকজন লোক পুলিশকে খবর দেয়। অঙ্গদকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এ কেমন নৃশংসতা, ব্যাট দিয়ে খুন করা হল এই ভারতীয়কে! 6

ওই পুলিশ অফিসারটি বলেন,

“মাথায় জোরালো আঘাত পাওয়ার জন্যই অঙ্গদের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। ওঁর দেহ ময়না তদন্তরের জন্য পাঠানো হয়েছে।”Related image

ওই দুই অপরাধীকেও ধরা সম্ভব হয়েছে। এই বিষয়ে পুলিশ কর্তাটি আরও বলেন,

“ছেলে দুটি লুকিয়ে পড়েছিল। তবে স্থানীয় লোকজনদের সাহায্যে আমরা ওদেরকে রোশনারা এলাকা থেকে গ্রেপ্তার করেছি। আর যে ব্যাটটা দিয়ে ওরা এই কান্ড ঘটিয়েছে, সেটাও বাজেয়াপ্ত করা হয়েছে।”

Related image

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *