ভিডিয়ো: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কোহলিকে পাঠালেন বিশ্বকাপের জন্য এই বিশেষ মেসেজ

৩০ মে থেকে ইংল্যাণ্ড আর ওয়েলসে শুরু হতে চলা বিশ্বকাপের জন্য আর মাত্র ২দিন বাকি রয়েছে। এই বিশ্বকাপ গত বেশ কিছু বিশ্বকাপের চেয়ে সামান্য আলাদা হবে কারণ এবার এই টুর্নামেন্ট রাউন্ড রবিন ফর্ম্যাটে হবে, যেখানে প্রত্যেক দল সমস্ত দলের বিরুধে মুখোমুখি হবে। এর মধ্যে পাঁচটি দলকে এবারের বিশ্বকাপের জয়ী মানা যেতে পারে। তাদের মধ্যে ভারতও রয়েছে। বেশ কিছু বড়ো ব্যক্তিত্বও ভারতীয় ক্রিকেট বিরাট কোহলিকে জেতার আশির্বাদ দিয়েছেন।

ব্রাজিলিয়ান ফুটবলারের বিরাট কোহলিকে মেসেজ

ভিডিয়ো: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কোহলিকে পাঠালেন বিশ্বকাপের জন্য এই বিশেষ মেসেজ 1

ব্রাজিলিয়ান ফুটবলার ডেভিড লুইজ বিরাট কোহলিকে ‘ব্রো’ বলে একটি ভিডিও মেসেজ করেছেন আর তাতে তিনি বলেছেন যে তিনি এই বিশ্বকাপে বিরাটের দলকেই সমর্থন করবেন। বিজনেসম্যান আর পরোপকারী ফ্র্যাঙ্ক খালিদ এই ভিডিয়োকে নিজের টুইটারে শেয়ার করেছেন। ওই মেসেজে লুইজ বলেন,

“নমস্কার বিরাট কোহলি! ভাই বিশ্বকাপের জন্য শুভকামনা। ঈশ্বর আপনাকে আর আপনার দলকে অনেক আশির্বাদ দিক। আমি আপনার সমর্থন করব। দ্রুত সাক্ষাত হবে”।

বিশ্বকাপে ব্যক্তিত্বদের পছন্দ

ভিডিয়ো: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কোহলিকে পাঠালেন বিশ্বকাপের জন্য এই বিশেষ মেসেজ 2

বিশ্বজুড়ে বিভিন্ন ব্যক্তিত্বরা আলাদা আলাদা দলকে সমর্থন করছেন। যখন চেলসি আর ব্রাজিলের ফুটবলার ডেভিড লুইজকে একই প্রশ্ন করা হয় তো তিনি টিম ইন্ডিয়াকে নিজের পছন্দের দল বলে জানিয়েছেন। বাস্তবেই তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য একটি ভিডিয়ো মেসেজ তৈরি করেছেন আর অধিনায়কের জন্য কিছু কথা বলেছেন।

সম্প্রতিই হয়েছিলেন ট্রোল

ভিডিয়ো: ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কোহলিকে পাঠালেন বিশ্বকাপের জন্য এই বিশেষ মেসেজ 3

সম্প্রতিই বিরাট কোহলিকে বলিউড অভিনেতা অভিষেক বচ্চন টটেনহ্যামের সটস্পরের অধিনায়ক হ্যারি কেনের সঙ্গে পোজ দেওয়ার পর ট্রোল করেছিলেন। যদিও ক্রিকেটার আর ফুটবলের সমর্থকরা এই ছবি দেখে তার আনন্দ উপভোগ করেছিলেন। জুনিয়র বচ্চন বিরাটকে এই কারণে ট্রোল করেছিলেন কারণ তিনি চেলসির সমর্থক। অভিষেক একটি পুরোনো ছবিকে শেয়ার করছেন যেখানে ভারতীয় অধিনায়কচেলসির জার্সি পড়ে ছবি তুলেছিলেন। ২০১৪য় চেলসি কোহলিকে একটি বিশেষ জার্সি দিয়েছিল যখন তিনি স্ট্যামফোর্ড ব্রিজের সফর করেছিলেন।

এখানে দেখুন টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *