IPL 2022: ঈশান কিষানের কচ্ছপ গতির পারফমেন্সে ক্ষুব্ধ ফ্যান্স, বললেন শুধুমাত্র নীতা আম্বানি এই ধরনের শখ লালন করতে পারে !! 1

মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians), আইপিএল 2022 (IPL 2022) এ জয়ের জন্য আকুল হয়ে, লখনউয়ের বিরুদ্ধে তাদের প্রিয় মাঠ ওয়াংখেড়েতে নেমেছিল। মুম্বাই, যেখানে এটি তার ৮ তম ম্যাচ খেলছে, এই মরসুমে আবার লখনউয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে। আগের ম্যাচ হেরে লখনউ এই ম্যাচে জয়ের চেষ্টা করলেও মুম্বাই এখনও প্রথম জয়ের দিকে তাকিয়ে আছে। অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) দুর্দান্ত সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে লখনউ মুম্বাইয়ের সামনে ১৬৯ রানের লক্ষ্য দিয়েছে। লখনউ ৬ উইকেট হারিয়ে এই স্কোর করে।

ईशान किशन विकेट

একই লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাই একই পুরানো মনোভাব পোষণ করে এবং রোহিত শর্মাকে (Rohit Sharma) ইশান কিশানের (Ishan Kishan) সাথে ওপেন করায়। ইশান কিশানের খারাপ ফর্মও যাওয়ার নাম নিচ্ছে না এবং আবারও খুব খারাপ পারফরম্যান্স ছিল এবং তিনি টি-টোয়েন্টি ম্যাচে ২০ বলে মাত্র ৮ রান করেছিলেন এবং রবি বিষ্ণোই তাকে জেসন হোল্ডারের (Jason Holder) হাতে আউট করেছিলেন। ক্রমাগত ফ্লপ ইশান কিশানের এই টেস্ট ইনিংস দেখে ভক্তরাও হতবাক হয়ে গিয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোল সহ মিম বর্ষণ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রতিক্রিয়া দেখে নেওয়া যাক…..

Leave a comment

Your email address will not be published.