RRvKKR: ম্যাচে আটটি রেকর্ড তৈরি হয়েছে, ইয়ন মরগান এবং শুভমান গিল লজ্জার রেকর্ড করেছেন 1

আইপিএলের ১৮তম ম্যাচে রাজস্থান রয়্যালস দল কেকেআর দলকে ছয় উইকেটের ব্যবধানে পরাজিত করেছে এবং এই ম্যাচটি জয়ের পাশাপাশি পয়েন্ট টেবিলে দুই গুরুত্বপূর্ণ পয়েন্ট জিতেছে। টুর্নামেন্টে এটি রাজস্থান রয়্যালসের দ্বিতীয় জয়।এই ম্যাচ চলাকালীন অনেক চমত্কার এবং আকর্ষণীয় রেকর্ড তৈরি হয়েছে। আমাদের এই বিশেষ নিবন্ধে আমরা আপনাকে সেই একই রেকর্ডগুলির বিষয়ে বলব।RRvKKR: ম্যাচে আটটি রেকর্ড তৈরি হয়েছে, ইয়ন মরগান এবং শুভমান গিল লজ্জার রেকর্ড করেছেন 2

আসুন ম্যাচটি করা রেকর্ডগুলি একবার দেখে নিই:

১. কেকেআরের বিপক্ষে এটি রাজস্থান রয়্যালসের একাদশ জয়। এর আগে এই দুই দলের মধ্যে মোট ২৩টি ম্যাচ খেলা হয়েছিল, যার মধ্যে কেকেআর দলটি ১২টি ম্যাচ জিতেছিল। একই সময়ে, রাজস্থান রয়্যালস ১০ ম্যাচ জিতেছিল। একই সঙ্গে দুটি দলের মধ্যে একটি ম্যাচও ড্র দেওয়া হয়েছে।

২. মুম্বাইয়ের ওয়ানখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে কেকেআরের বিপক্ষে প্রথম জয় পেয়েছিল রাজস্থান রয়্যালস। এর আগে এই মাঠে এই দুই দলের মধ্যে কোনও ম্যাচ ছিল না।

৩. রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার ক্রিস মরিস আজ তার ৪ ওভারে ২৩ রানে চার উইকেট নিয়েছেন। এটি তার আইপিএল কেরিয়ারের সেরা পারফর্মেন্স।

৪. ক্রিস মরিস আজ তার আইপিএল কেরিয়ারের চতুর্থ চার উইকেট অর্জন করেছে।

৫. কলকাতা নাইট রাইডার্সের চতুর্থ পরাজয় ছিল আইপিএল ২০২০ সালে। তারা এই মরসুমে চার ম্যাচ হেরে আইপিএল ২০২১ এর প্রথম দল হয়েছে।

RRvsKKR : STATS : मैच में बने 8 रिकॉर्ड्स, इयोन मोर्गन और शुभमन गिल ने बना डाले शर्मनाक रिकॉर्ड 2

৬. আইপিএলের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুভমান গিল –
৭ (৬) বনাম মুম্বই ইন্ডিয়ান্স ২০১৮
৯ (১৬) বনাম মুম্বই ইন্ডিয়ান্স ২০১৯
০ (১) বনাম চেন্নাই সুপার কিংস ২০২১
১১ (১৯) বনাম রাজস্থান রয়্যালস ২০২১
স্ট্রাইক রেট ৬৫.৮৫ এবং গড় ৬.৭৫

৭. আইপিএলে ডায়মন্ড ডাকে আউট ক্যাপ্টেন :

শেন ওয়ার্ন বনাম মুম্বই ইন্ডিয়ান্স, ২০০৯
শেন ওয়ার্ন বনাম চেন্নাই সুপার কিংস, ২০১০
গৌতম গম্ভীর বনাম দিল্লি ক্যাপিটালস, ২০১৩
ইয়ন মরগান বনাম রাজস্থান রয়্যালস, ২০২১

৮. এটি টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের দ্বিতীয় জয় ছিল। ২০২১ সালের আইপিএলে দুই বা ততোধিক ম্যাচ জিততে এটি ষষ্ঠ দলের হয়ে উঠেছে। এই টুর্নামেন্টে এখন পর্যন্ত কেবল হায়দরাবাদ এবং কেকেআর দুটি ম্যাচ জেতেনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *