KTK IPL Team
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

আগামী বছর শুরু হতে চলেছে আইপিএল (IPL) এর মেগা নিলাম। এই মেগা নিলামে বহু তারকা ক্রিকেটার তাদের পুরোনো দল ছেড়ে আবার নতুন দলে যোগদান করতে চলেছেন তার কারণ হলো আগামী মেগা নিলামের নিয়ম অনুযায়ী প্রত্যেকটি দল তাদের দলের যেকোনো ৪জন ক্রিকেটারকে ধরে রেখে বাকি ক্রিকেটারদের নিলামে ছেড়ে দিয়েছে। নিলামে ছেড়ে দেওয়া ক্রিকেটারদের তালিকা দেখে বেশ অবাক হতে হয় কারণ বহু তারকা ক্রিকেটার এই মেগা নিলামে অংশগ্রহন করতে চলেছেন।TOP 5: পাঁচজন খেলোয়াড় যারা ২০২১ সালে KTK-এর হয়ে খেলেছে এবং ২০২২ সালে IPL খেলতে পারবে !! 1

আইপিএল ইতিহাসে কোচি টাস্কার্স কেরালা হলো এমন একটি দল যারা মাত্র একটি আইপিএল মরসুম খেলেছিল এবং আইপিএল ইতিহাসের বাকি দলগুলি একাধিক আইপিএল মরসুম খেলেছে। মুরলীধরণ, লক্ষণ মতো তারকা ক্রিকেটাররা এই দলের হয়ে পারফর্মেন্স করে দেখিয়েছেন। আমরা এখানে আজ এমন ৫জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যারা একত্রে ২০১১ সালের আইপিএল মরসুমে কোচি টাস্কার্স কেরালা দলের হয়ে খেলেছিল কিন্তু আগামী আইপিএল এ তারা আবার অন্য কোনো দলের হয়ে পারফর্মেন্স করতে চলেছেন।

রবীন্দ্র জাদেজা

TOP 5: পাঁচজন খেলোয়াড় যারা ২০২১ সালে KTK-এর হয়ে খেলেছে এবং ২০২২ সালে IPL খেলতে পারবে !! 2

বাঁহাতি ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা তার বিধংসী ব্যাটিং এবং স্পিন বোলিংয়ের জন্য বিশ্ব বিখ্যাত। জাদেজা ২০১১ সালে কোচি টাস্কার্স দলের হয়ে খেলেছিলেন এর পর থেকে তিনি চেন্নাই সুপার কিংস দলের একজন নির্ভরযোগ্য ক্রিকেটার হিসাবে পরিচিত। তার অসাধারণ পারফর্মেন্সের জন্য চেন্নাই দল তাকে আগামী মরসুমের জন্য নিজেদের দলে ধরে রেখেছে। তাই ২০২২ এর আইপিএল মরসুমে চেন্নাই সুপার কিংস দলের হয়ে পারফর্মেন্স করতে চলেছেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *