ঋষভ পন্থের ৫টি ভুল, যা শেষ করে দিতে পারে তার আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় দলের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ নিশ্চিতভাবেই একজন ভাল ক্রিকেটার। আইপিএলেও বেশ কয়েকবার তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে দেখিয়েছেন। আইপিএল ২০১৯ এ নিজের প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দলে নিজের জায়গা করে নিয়েছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এরপর পন্থ ভারতীয় দলকে বেশকিছু ম্যাচ জিতিয়েছেন।

তার যোগ্যতাকে মাথায় রেখেই সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া সিরিজে ঋষভ পন্থকে দলের অধিনায়ক করা হয়। কিন্তু আইপিএল ২০২২ থেকে দক্ষিণ আফ্রিকা সিরিজ পর্যন্ত অধিনায়কত্বের পাশাপাশি ব্যাট হাতেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন ঋষভ। যার ফলে ভারতীয় দলে নিজের জায়গা হারাতে পারেন ঋষভ। আজ আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের ঋষভ পন্থের ৫টি বড় এবং গুরুত্বপূর্ণ ভুলের ব্যাপারে জানাব যে কারণে ঋষভ পন্থের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শেষ হতে পারে।

এক নম্বর ভুল

ঋষভ পন্থের ৫টি ভুল, যা শেষ করে দিতে পারে তার আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার 1

ঋষভ পন্থ নিয়মিত ভারতীয় দলের প্রথম একাদশে তো সুযোগ পাচ্ছেন, কিন্তু যখনই তিনি ব্যাট করতে আসেন, সেই সময় নিজের ভুল শট নির্বাচনের কারণে দ্রুতই প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে, সেই সঙ্গে দলকেও পড়তে হয় বিপদের মুখে। ভারতীয় দলে নিশ্চিতভাবেই ঋষভ আরও কিছু সুযোগ পাবেন। এই অবস্থায় যদি পন্থ নিজের শট নির্বাচন সঠিকভাবে না করেন তাহলে দলে নিজের জায়গা হারাতে পারেন তিনি। ভুল শট নির্বাচন নিয়ে ঋষভ সবচেয়ে বেশি ভুল করে চলেছেন, যে কারণে মাঝে বেশ কিছুদিন তাকে দল থেকে বাদও পড়তে হয়। সেই সময় ভারতীয় দলের উইকেটকিপিংয়ের দায়িত্ব সামলান কেএল রাহুল।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.