৫ জন ভারতীয় টেস্ট ক্রিকেটার যারা একদিবসীয় দলে কখনো সুযোগ পায়নি 1
Hanuma Vihari of India celebrates his century during day 2 of the 2nd Test between West Indies and India at Sabina Park, Kingston, Jamaica, on August 31, 2019. (Photo by Randy Brooks / AFP)
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

দেশের জার্সি গায়ে চাপিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করা প্রত্যেক ক্রিকেটারের স্বপ্ন থাকে, কেউ সেটা পারে আবার কেউ পারেনা। টেস্ট ক্রিকেট হলো এমন একটি ক্রিকেটীয় ফরমেট যেখানে সুযোগ পাওয়া প্রত্যরক ক্রিকেটারের কাছে তার জীবনের একটি বিরাট সাফল্যের অংশ এবং সেটাও যদি তারা কোনো কিংবদন্তি ক্রিকেটারের থেকে জাতীয় দলের টেস্ট ক্যাপ পেয়ে থাকে। কিন্তু বর্তমান ক্রিকেট যুগে একদিবসীয় ক্রিকেটে সুযোগ পাওয়া তা খুব কষ্টের কারণ প্রতিনিয়ত দলে সুযোগ পাবার জন্য প্রতিযোগিতা চলতে থাকে এবং একদিবসীয় ক্রিকেটের বিশ্বকাপ খুব রোমাঞ্চকর হয়ে থাকে। আমরা এখানে ৫জন ভারতীয় টেস্ট ক্রিকেটদের নিয়ে আলোচনা করবো যারা ভারতীয় টেস্ট দলের হয়ে সুযোগ পেলেও তারা একদিবসীয় দলের হয়ে সুযোগ পাননি।

শাবাজ নাদিম

৫ জন ভারতীয় টেস্ট ক্রিকেটার যারা একদিবসীয় দলে কখনো সুযোগ পায়নি 2

ঝাড়খণ্ডী এই অলরাউন্ডার ২০১৯ সালে সাউথ আফ্রিকার বিরুদ্ধে ভারতের মাটিতে নিজের টেস্ট অভিষেক করেন। তার ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্মেন্স তাকে টেস্ট দলে জায়গা পেতে সাহায্য করেছিল এবং অভিষেক টেস্টে তিনি অসাধারণ পারফর্মেন্স করেন। পরবর্তীতে নাদিম ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ডাক পেলেও ভালো পারফর্মেন্স না করতে পারার জন্য দল থেকে ছিটকে যান এবং তিনি যেকোনো অবধি ভারতীয় একদিবসীয় দলে অভিষেক করতে পারেননি।

Read More:  ৫ জন ক্রিকেটার যারা সমালোচকদের ভুল প্রমান করেছিলেন

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *