পাঁচজন ক্রিকেটার, যারা মুম্বাই ও চেন্নাই দুটি টিমের হয়ে আইপিএল ট্রফি জিতেছেন ! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

আইপিএল, বিশ্ব ক্রিকেটের এক রোমাঞ্চকর এবং জনপ্রিয় ক্রিকেট লীগ। জনপ্রিয় এই টি-২০ ক্রিকেট লীগের অন্যতম আকর্ষণ হলো ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি বিশ্বের বিভিন্ন্য প্রান্ত থেকে অনেক নামি বেনামি ক্রিকেটাররা এই প্রতিযোগিতাতে অংশগ্রহন করে থাকে, যার জন্য এই লীগ এর দর্শক সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। আইপিএল এর মঞ্চ থেকেই বর্তমান ক্রিকেট বিশ্বের অনেক তরুণ ক্রিকেটাররা বিশ্ব ক্রিকেটে তাদের পরিচয় বানিয়ে ফেলেছেন।পাঁচজন ক্রিকেটার, যারা মুম্বাই ও চেন্নাই দুটি টিমের হয়ে আইপিএল ট্রফি জিতেছেন ! 2

আইপিএল এর সফল দলগুলির মধ্যে অন্যতম প্রধান দুটি দল হলো চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ইতিহাসের একমাত্র দল যারা ৫বার আইপিএল ট্রফি জয়লাভ করেছে এবং চেন্নাই সুপার কিংস তাদের থেকে খুব একটা পিছিয়ে নেই একথা বলাই চলে কারণ এই বছর তারা আইপিএল ফাইনাল জিতে নিজেদের চতুর্থতম আইপিএল ট্রফি নিজেদের ঘরে তুলেছে। আইপিএল এ অংশগ্রহনকারী প্রায় প্রতিটি ক্রিকেটারের স্বপ্ন থাকে তারা একদিন আইপিএল এর সফল দুটি দলের মধ্যে যেকোনো একটি দলের সদস্য হতে পারে। আমরা এখানে আজ এমন ৫জন ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা মুম্বাই এবং চেন্নাই এই দুটি দলের হয়ে আইপিএল এ অঙশগ্রহন করেছে এবং ট্রফি জিতেছে।

জেসন বেরেনডর্ফ

পাঁচজন ক্রিকেটার, যারা মুম্বাই ও চেন্নাই দুটি টিমের হয়ে আইপিএল ট্রফি জিতেছেন ! 3

 

২০১৯সালে জেসন বেরেনডর্ফ মুম্বাই ইন্ডিয়ানসের আইপিএল এ তার অভিষেক করেন। সেই বছর তিনি মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মোট ৫ টি উইকেট নিয়েছিলেন এবং মুম্বাই এর চতুর্থতম আইপিএল ট্রফি জয়ে সামিল হয়েছিলেন। পরবর্তিতে বেরেনডর্ফ এই বছর নিলামে চেন্নাই শিবিরে যোগদান করেন। চেন্নাই সুপার কিংয়ের হয়ে একটি ম্যাচেও না খেলে তিনি চেন্নাই দলের হয়ে আইপিএল ট্রফি জয়ে যোগদান করেছেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.