BCCI Unveils Team India’s Jersey For The Upcoming World Cup
Prev1 of 9
Use your ← → (arrow) keys to browse

টি-২০ বিশ্বকাপ, এই মুহূর্তে সমগ্র ক্রিকেট বিশ্বের প্রধান আকর্ষণের কেন্দ্রবিন্দু। টি-২০ ক্রিকেট হলো ক্রিকেট ইতিহাসের সব থেকে ছোটো এবং রোমাঞ্চকর ফরম্যাট। আধুনিক যুগের ক্রিকেটে t20 ক্রিকেট হলো দর্শকদের এবং ক্রিকেট ফ্যানদের মনোরঞ্জনের এক অন্যতম জায়গা। t20 ক্রিকেট হলো এমন একটি ক্ষেত্র যেখানে ফ্যানদের পাশাপাশি সমগ্র ক্রিকেট বিশ্বের অধিকাংশ তরুণ উঠতি ক্রিকেটাররা নিজেদের অসাধারণ পারফর্মেন্স দেখিয়ে সারা বিশ্বের নজর কাড়তে প্রস্তুত হয়ে থাকেন।

Read More: আন্দ্রে রাসেল আদৌ খেলতে পারবেন আইপিএল? বড় আপডেট দিলেন ইয়ন মরগান

আইসিসি এই বছর t20 বিশ্বকাপের আসর ভারতের মাটিতে করার সিদ্ধান্ত নিয়েছিল, কিন্তু করোনা মহামারীর প্রকোপ ক্রমশ বাড়তে থাকার কারণে তারা এই বছর t20 বিশ্বকাপ প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহিতে করার সিদ্ধান্ত নেয়। এই প্রতিযোগিতাতে অংশগ্রহনকারী প্রতিটি দল তাদের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে ফেলেছে কিন্তু আইসিসি নিয়ম অনুযায়ী প্রয়োজনে তারা তাদের নির্বাচিত খেলোয়াড়ের চাইলে বদলাতেও পারেন। সমস্ত দলের পাশাপাশি ভারতীয় দলও তাদের ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে ফেলেছে,কিন্তু ভারতীয় দলের নির্বাচিত ক্রিকেটারদের মধ্যে বেশ কিছু ক্রিকেটার সেই ভাবে চলতি আইপিএল এ পারফর্মেন্স দেখতে পারছেন না। তাই মনে যাচ্ছে আসন্ন্য t20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে নির্বাচিত কিছু খেলোয়াড় সরিয়ে আবার কিছু খেলোয়াড় অন্তর্ভুক্ত করা যেতেই পারে।

এই ৫ জন ক্রিকেটার পেতে পারে সুবর্ণ সুযোগ

শিখর ধবন:

টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচিত এই পাঁচ ক্রিকেটারের পরিবর্তে টিমে আসতে পারে দুর্দান্ত পরিবর্তন 1

চলতি আইপিএল এ দুরন্ত ফর্মে রয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ভারতীয় দল তাকে নির্বাচিত না করলেও তিনি যে সুযোগ পেতেই পারেন সে কথা বলার অবকাশ রাখে না।

Prev1 of 9
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *