৪ বছরের ভারতীয় বাচ্চার ক্রিকেট খেলার ভিডিয়ো ভাইরাল, ক্রিকেট স্কিল দেখে ড্যানিয়েল ভায়ট আর টিনো বেস্টও হলেন হতচকিত

ভারতীয় মহিলা ক্রিকেট দলে স্মৃতি মান্ধানা নবীনতম সেনসেশন। এই ক্রিকেটার এই প্রজন্মের জন্য কোনো প্রেরণার কম কিছু নন। তার সঙ্গেই মহিলা দলের আরো দুই তারকা খেলোয়াড় মিতালি রাজ আর হরমনপ্রীত কৌর পুরো দেশেই জনপ্রিয়। এখন সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে যা দেখে আপনার গর্ব হবে।

চার বছরের বাচ্চার ক্রিকেট খেলার ভিডিয়ো হল ভাইরাল

চার বছরের একটি বাচ্চার সম্প্রতিই ভাইরাল ভিডিয়োতে তাকে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। তার শটের একটি ঝলক দেখেই প্রত্যেকেই বুঝতে পারবেন যে এর ভেতর ব্যাটিংয়ের দুর্দান্ত প্রতিভা রয়েছে। তার শট নির্বাচন আর সে যেভাবে শক্তির সঙ্গে বলকে মারছে তাতে দেখতে দুর্দান্ত লাগছে। চারদিকেই এই বাচ্চাটির জমিয়ে প্রশংসা হচ্ছে।

বেশ কিছু মানুষ এটা অনুভব করছেন যে এই বাচ্চাটি কিংবদন্তী উইকেটকিপার ব্যাটসম্যান এমএস ধোনির থেকে প্রেরিত। মহলা ক্রিকেট নামের টুইটার হ্যান্ডেলে ক্যাপ্সহনের সঙ্গে এই মেয়েটির ক্লিপ পোষ্ট করা হয়েছে। যেখানে লেখা হয়েছে,

“এই ৪ বছরের বাচ্চা মেয়েটি আপনাকে নিজের ব্যাটিং কৌশলে আশ্চর্য করবে। ও ওড়িশার একটি ছোটো গ্রামে থাকে আর একদিন ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলার ইচ্ছা রাখে”।

এরপর এই ভিডিয়ো জমিয়ে ভাইরাল হয়ে যায়

ক্রিকেট দুনিয়ার কিছু বড়ো নাম এই মেয়েটির কৌশলেও প্রভাবিত হতে দেখা যা, ইংল্যান্ডের মহিলা দলের তারকা ড্যেনিয়েল ওয়াট টুইট করেছেন আর এই ৪ বছরের বাচ্চার জমিয়ে প্রশংসা করেছেন। তার সঙ্গেই ওয়েস্টইন্ডিজের জোরে বোলার টিনো বেস্টও এই খেলোয়াড়ের জমিয়ে প্রশংসা করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *