৪ জন ভারতীয় ক্রিকেটার যারা হয়তো আর কখনই ওয়ানডে দলে ফিরবেন না 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

গত কয়েক বছরে ভারতীয় ক্রিকেট দলে তরুণ ক্রিকেটারদের আগমনের পর থেকে দলটি ওয়ানডে ফরমেটের ক্রিকেটে অন্য এক উচ্চতায় পৌঁছেছে। এমনকি এই সময়টিতে দলের অনেক অভিজ্ঞ তারকা ক্রিকেটারদেরকেও উপেক্ষা করেছে দলের নির্বাচকরা। আর এদের অনেকেরই হয়তো আর কখনই রঙ্গিন পোষাকে ৫০ ওভারের ক্রিকেটে ভারতকে প্রতিনিধিত্ব করা হবে না। চলুন জেনে নিই এমন চার জনের ক্রিকেটের ব্যাপারে যারা ভারতের ওয়ানডে দলে হয়তো আর কখনই সুযোগ পাবেন না যদি না নির্বাচকরা অবাক করে দেয়ার মত কোনো সিদ্ধান্ত না নেন।

৪) পার্থিব প্যাটেলঃ

৪ জন ভারতীয় ক্রিকেটার যারা হয়তো আর কখনই ওয়ানডে দলে ফিরবেন না 2

মাত্র ১৭ বছর বয়সে ভারতের হয়ে ওয়ানডে অভিষেক করা পার্থিব প্যাটেলের ওয়ানডে দলে ফেরার সম্ভাবনা একেবারে নেই বললেই চলে। ক্যারিয়ারের শুরুর দিকে তাঁর বিধ্বংসী ব্যাটিংয়ের কারনে অনেকেই ভেবেছিলেন ভারত জাতীয় দলের হয়ে তাঁর ভবিষ্যত উজ্জ্বল। তবে তিনি তাঁর ধারাবাহিকতা ধরে রাখতে ব্যর্থ হন এবং এক পর্যায়ে বর্তমান উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির কাছে জায়গা হারান। যদিও এরপরও বেশ কয়েকবার বিদেশের সফরে দলে ডাক পেয়েছিলেন তবে স্কোয়াডে তাঁর অবস্থান ছিল মহেন্দ্র সিং ধোনির ব্যাকআপ উইকেটরক্ষক হিসেবে এবং একাদশে সব সমই ধোনি ছিলেন প্রথম পছন্দ।

দলে খুব বড় পরিবর্তন না আসলে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের আগে ওয়ানডে ক্রিকেটে ভারতীয় দলে উইকেটরক্ষক হিসেবে মহেন্দ্র সিং ধোনিকেই দেখা যাবে। তাছাড়া রিসাব পান্ট, দীনেশ কার্তিক, স্যামসনদের মত প্রতিভাবান উইকেটরক্ষকদের ভিড়ে ওয়ানডে পার্থিব প্যাটেলকে দলে আর দেখতে না পাওয়ার সম্ভাবনাই বেশি।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *