TOP 3: রাইলি রুশোকে পেতে মোটা টাকা খরচ করবে এই ৩ আইপিএল দল, হবে হাড্ডাহাড্ডি বিড !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

TOP 3 : ইংল্যান্ডে অনুষ্ঠিত হান্ড্রেডস এ দুর্দান্ত ফর্ম বজায় রাখার জন্যই দক্ষিণ আফ্রিকান দলে সুযোগ পান রাইলি রুশো। দলে সুযোগ পেয়ে পিছু ফিরে তাকাতে হয়নি তাকে, এই বছর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে পরস্পর দুটি ম্যাচে শতরান করেছেন, একটি ভারতের বিরুদ্ধে ভারতের মাটিতে, এবং আর একটি শতরান করেছেন বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপে। দুর্দান্ত ছন্দে ব্যাটিং করছেন এই বছর তিনি , আসন্ন আইপিএলে রুশোকে কেনার জন্য উৎসাহী থাকবে অনেক দল।

৬ বছর পর দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরছেন রাইলি রুশো। কোলপাক চুক্তির কারণে দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকা রাইলি রুশো আইপিএল ২০২৩-এ ফিরতে পারেন। শীঘ্রই আইপিএলের নিলাম অনুষ্ঠিত হতে চলেছে, তাকে দলে নেওয়ার জন্য মোটা টাকা খরচ করতে পারে এই তিনটি দল…

চেন্নাই সুপার কিংস

TOP 3: রাইলি রুশোকে পেতে মোটা টাকা খরচ করবে এই ৩ আইপিএল দল, হবে হাড্ডাহাড্ডি বিড !! 2

আইপিএল  ইতিহাসে সবথেকে সফল দুটি দলের মধ্যে একটি দল হল চেন্নাই সুপার কিংস, ইতিমধ্যে চারবার এই ট্রফি জিতে ফেলেছে ধোনি বাহিনী । একমাত্র মুম্বাই ইন্ডিয়ান্সই তাদের থেকে বেশি বার এই ট্রফি জিততে সক্ষম হয়েছে, গত মরশুমে নবম স্থানে সিজিন শেষ করতে হয়েছিল এই চ্যাম্পিয়ন দলটিকে। চেন্নাই সুপার কিংস এর মিডেল অর্ডার গত বছর আশানুরূপ পারফরমেন্স দেখানোর কারণে টেবিলের শেষের দিকে ই শেষ করতে হয় দলকে। এই বছর চেন্নাই দল রুশোকে টার্গেট করতে পারে, তাদের দলে টপ অর্ডার বা মিডিল অর্ডারের সমস্যা পূরণ করতে পারেন এই দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। টি-টোয়েন্টি ক্রিকেটে রাইলি রুশোর অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে চেন্নাই দল তাকে কিনতে পারে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.