দ্বিতীয় টেস্টে এই তিন খেলোয়াড়ের জায়গায় ময়ঙ্ক, সিরাজ আর হনুমা পাবেন সুযোগ!!

ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ত ম্যাচ ভারতীয় দল সহজেই এক ইনিংস এবং ২৭২ রানে জিতে নিয়েছে। কিন্তু এই টেস্ট ম্যাচে তিন খেলোয়াড় এমন ছিলেন, যাদের প্রদর্শন এমন কিছু ভালো হয়নি।

রাহুল, রাহানে আর উমেশ করতে পারেন নি ভালো প্রদর্শন
দ্বিতীয় টেস্টে এই তিন খেলোয়াড়ের জায়গায় ময়ঙ্ক, সিরাজ আর হনুমা পাবেন সুযোগ!! 1
প্রসঙ্গত অজিঙ্ক রাহানে, উমেশ যাদব, আর ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল এই সিরিজের প্রথম ম্যাচে বিশেষ কিছুই করতে পারেন নি। অজিঙ্ক রাহানে মাত্র ৪১ রানই করতে পেরেছেন সেখানে রাহুল শূন্য রানেই আউট হয়ে যান। উমেশ যাদবের বোলিংও এই ম্যাচে বিশেষ ভালো হয়নি। আর তিনি দুই ইনিংস মিলিয়ে মোটে একটিই উইকেট ভারতীয় দলের হয়ে হাসিল করতে পেরেছেন।

রাহুল, রাহানে আর উমেশ দ্বিতীয় টেস্ট পড়তে পারেন বাদ

দ্বিতীয় টেস্টে এই তিন খেলোয়াড়ের জায়গায় ময়ঙ্ক, সিরাজ আর হনুমা পাবেন সুযোগ!! 2
Cricket – England v India – Second Test – Lord’s, London, Britain – August 11, 2018 India’s Virat Kohli and team mates celebrate after the wicket of England’s Joe Root (not pictured) Action Images via Reuters/Paul Childs

জানিয়ে দিই, ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই টেস্ট সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচ আগামি ১২ অক্টোবর থেকে রাজীব গান্ধী ক্রিকেট স্টেডিয়াম হায়দ্রাবাদে খেলা হবে। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে খারাপ প্রদর্শনের কারণে ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল, সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে, আর জোরে বোলার উমেশ যাদবকে বাদ দেওয়া হতে পারে।

ময়ঙ্ক, সিরাজ আর হনুমা বিহারী পেতে পারেন সুযোগ
দ্বিতীয় টেস্টে এই তিন খেলোয়াড়ের জায়গায় ময়ঙ্ক, সিরাজ আর হনুমা পাবেন সুযোগ!! 3
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে রাহুলের জায়গায় যেখানে ময়ঙ্ক আগরওয়াল ভারতীয় দলে সুযোগ পেতে পারেন, সেখানে সহঅধিনায়ক অজিঙ্ক রাহানের জায়গায় হনুমা বিহারী দ্বিতীয় টেস্টে দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন। জোরে বোলার উমেশ যাদবের জায়গায় মহম্মদ সিরাজও এই ম্যাচে সুযোগ পেতে পারেন। প্রসঙ্গত ময়ঙ্ক আগরওয়াল এবং মহম্মদ সিরাজ যদি এই ম্যাচে খেলেন তাহলে সেটা তাদের অভিষেক ম্যাচ হবে। অন্যদিকে হনুমা বিহারি ভারতীয় দলের হয়ে একটি টেস্ট ম্যাচ আগেই খেলে ফেলেছিলেন ইংল্যান্ডের বিরুদ্ধে। সেই টেস্ট হনুমা বিহারী ভারতীয় দলের হয়ে ৫৬ রানের একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরিও করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *