IPL 2022 Auction: দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

টানা দ্বিতীয় মরসুমে দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২১-এর প্লে অফে পৌঁছেছে। যাইহোক, আবারও, তারা কোয়ালিফাই করেও ট্রফি জিততে ব্যর্থ হয়েছে। গত বছর, তারা ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে গিয়েছিল, যখন এই বছর তারা যথাক্রমে CSK এবং KKR- এর বিরুদ্ধে যথাক্রমে কোয়ালিফায়ার ওয়ান এবং কোয়ালিফায়ার দুইয়ে হেরে গিয়েছে।

IPL 2022 Auction: দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 2

কয়েক বছর ধরে, দিল্লি ক্যাপিটালস (DC) চাঞ্চল্যকর পারফরম্যান্স প্রদান করেছে এবং কিছু অপ্রত্যাশিত জয় পেয়েছে। ফ্র্যাঞ্চাইজি সেট আপে অনেক বিশ্বমানের প্রতিভা নিয়ে গর্ব করে। যাইহোক, তারা আগামী মরশুম থেকে ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২২ এ মেগা নিলামের (IPL 2022 Auction) আগে মাত্র তিনজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে।

IPL 2022 Auction: দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে !

ঋষভ পন্থ

IPL 2022 Auction: দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 3

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থকে অবশ্যই দল ধরে রাখতে চলেছেন। শ্রেয়াস আইয়ার কাঁধে চোট পাওয়ার পর অধিনায়কত্বের দায়িত্ব পান পন্থ। সবার প্রত্যাশার বিপরীতে, তিনি দুর্দান্তভাবে ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দিয়েছেন। লিগ পর্বে ১৪ টি ম্যাচের মধ্যে ১০ টি জিতে টেবিলের শীর্ষে ছিল দিল্লি ক্যাপিটালস। পন্থ মিডল অর্ডারে মূল্যবান ইনিংস খেলেন এবং বেশ কয়েকটি ম্যাচে টপ অর্ডারের পতনের পর দলকে সমস্যা থেকে বের করে আনেন। ১৬ ম্যাচে তিনি ৩৪.৯১ গড়ে ৪১৯ রান করেছেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *