IPL 2022 Auction: চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ২০২১ (CSK) সালের আইপিএল ট্রফি জিতেছে। এটি ছিল সিএসকের চতুর্থ আইপিএল ট্রফি। এ পর্যন্ত নয়টি আইপিএল খেলা এই দলের অনেক খেলোয়াড়কে পরের বছর অন্যান্য দলের হয়ে খেলতে দেখা যেতে পারে। এর পিছনে কারণ হল যে আগামী বছর একটি মেগা নিলাম হবে ( IPL 2022 Auction)। যেখানে সব দলই তাদের সাথে মাত্র তিনজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এমন পরিস্থিতিতে সিএসকে -র অনেক খেলোয়াড়কে ছাড়তে হবে। এই সিএসকে খেলোয়াড়ের আন্তর্জাতিক কেরিয়ার শেষ হয়েছে।

IPL 2022 Auction: চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 2

সিএসকে এর অন্যতম সেরা এই ব্যাটসম্যানকে আইপিএল ২০২১ (IPL 2022 Auction) মরশুম থেকে বাদ পড়েছিলেন। তিনি হলেন সুরেশ রায়না। আইপিএলের ইতিহাসে এই প্রথম ঘটল যে রায়না ফাইনাল ম্যাচে সিএসকে -র হয়ে খেলছেন না। বেশ কিছুদিন ধরেই খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন রায়না। এই কারণে তাকে শেষ কয়েকটি ম্যাচের বাইরে রাখা হয়েছিল। কিন্তু এখন এটা স্পষ্ট যে, আগামী মরশুমে সিএসকে রায়নাকে ধরে রাখবে কিনা। রায়না ধোনির সবচেয়ে প্রিয় খেলোয়াড় হিসেবে বিবেচিত হলেও এখন ক্যাপ্টেন কুল নিজেও তাকে সুযোগ দিতে প্রস্তুত নন।

IPL 2022 Auction: চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে !

মহেন্দ্র সিং ধোনি

IPL 2022 Auction: চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ মেগা নিলামে এই তিন দুর্দান্ত খেলোয়াড়দের ধরে রাখতে চাইবে ! 3

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজি এই বছর তাদের চতুর্থ আইপিএল ট্রফি জিতেছে। ব্যাট দিয়ে তার রান সংখ্যা কম ছিল, অন্তত সাধারণ বলতে গেলে। যাইহোক, তার দলকে নেতৃত্ব দেওয়ার এবং তার খেলোয়াড়দের বুদ্ধিমানের ব্যবহার করার ক্ষমতা এখনও কারও থেকে কম নয়। সিএসকে কর্মকর্তাদের সাম্প্রতিক বিবৃতির পরিপ্রেক্ষিতে, এমএস ধোনিকে মেগা-নিলামে রাখা হবে। এমনও একটি ধারণা রয়েছে যে তিনি আইপিএল ২০২২-এ দলের নেতৃত্ব দেবেন না। ধোনি একজন বিশেষজ্ঞ ব্যাটসম্যান এবং উইকেট-কিপা হিসাবে খেলবেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *