এমন ৩ বার যখন ভারতীয় খেলোয়াড়দের স্ত্রীরা জড়িয়েছেন বিতর্কে…

ভারতীয় ক্রিকেটাররা প্রায়ই দিনই কোনো না কোনো বিতর্কে জড়িয়ে পড়েন। তবে বেশ কয়েকবার দেখা গিয়েছে যে ভারতীয় দলের খেলোয়াড়দের স্ত্রীয়েরাও বিতর্কে জড়িয়ে পড়েছেন। আজ আমরা আপনাদের এমন ৩টি ঘটনার ব্যাপারেই জানাব যখন না চেয়েও ভারতীয় খেলোয়াড়দের স্ত্রীরা একটি বড়ো বিতর্কে জড়িয়ে পড়েছেন।

ফারুক ইঞ্জিনিয়ারের বয়ানে বিতর্কে জড়িয়েছিলেন অনুষ্কা শর্মা

এমন ৩ বার যখন ভারতীয় খেলোয়াড়দের স্ত্রীরা জড়িয়েছেন বিতর্কে… 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা ফারুক ইঞ্জিনিয়ার ভারতীয় দলের অধিনায়ক বিরাত কোহলির স্ত্রীর উপর বড়ো অভিযোগ করেছিলেন। আসলে তিনি নিজের একটি বয়ানে বলেছিলেন যে ভারতীয় দলের নির্বাচকদের অনুষ্কা শর্মার সঙ্গে বিশ্বকাপ চলাকালীন চা খেতে দেখা যেত, আর তারই সেবায় নিয়োজিত থাকতেন তারা। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা ফারুক ইঞ্জিনিয়ারকে তার এই বয়ানের জবাব দিয়ে একটি টুইট করেছিলেন। যেখানে অনুষ্কা শর্মা লেখেন, “আমার নামের ব্যবহার মিথ্যে গল্পের জন্য করা হয়, আমার স্বামী যদি প্রদর্শন না করেন, তাও আমাকেই ব্লেম করা হয়, কিন্তু আমি চুপ থাকি। ড্রেসিং রুম থেকে শুরু করে নির্বচন পর্যন্ত আমার নাম টেনে আনা হয়, কিন্তু আমি কিছুই বলিনা। বলা হয় যে আমি টিম মিনিটিংয়ে উপস্থিত থাকি আর দলের নির্বাচনের মিটিংয়েও থাকি। এখন বলা হয়েছে যে আমাকে বিশ্বকাপ চলাকালীন নির্বাচকরা চা খাওয়াতে ব্যস্ত ছিলেন। আমি এই সব কথায় যথেষ্ট দুঃখিত হয়েছি। এই কারণে আমাকে নিজের নিরবতা ভাঙতে হচ্ছে। এই সমস্ত খবর মিথ্যে, যা আমার ব্যাপারে ছড়ানো হয়। আমি স্বয়ং নিজের নাম তৈরি করেছি। আমি একজন স্বাধীন মহিলা, যে একজন ক্রিকেটারের স্ত্রী”। এই ঘটনার কারণে অনুষ্কা শর্মা যথেষ্ট বিতর্কে জড়িয়েছিলেন।

আম্রপালী গ্রুপের প্রতারণার মামলায় জড়িয়েছিল সাক্ষী ধোনির নাম

এমন ৩ বার যখন ভারতীয় খেলোয়াড়দের স্ত্রীরা জড়িয়েছেন বিতর্কে… 2

সুপ্রিম কোর্ট রিয়েল এস্টেট কোম্পানি আম্রপালী গ্রুপের রেজিস্টেশন বাতিল করে দিয়েছিল। আম্রপালী গ্রুপের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তারা গৃহনির্মাণ পরিকল্পনাকে সম্পূর্ণ না করে ৪২ হাজারের বেশি ফ্ল্যাট ক্রেতাদের সঙ্গে প্রতারণা করেছে। এই অভিযোগে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনির নামও প্রচুর বিতর্কে জড়িয়েছিল। আসলে একটি অডিটের রিপোর্ট অনুযায়ী ধোনির স্ত্রী সাক্ষী ধোনি আম্রপালী মাহি ডেভলপার্স প্রাইভেট লিমিটেড (AMDPL) এর ডাইরেক্টর ছিলেন আর কোম্পানির ২৫ শতাংশ শেয়ারের মালিক ছিলেন।

শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে শিরোনামে আসেন হাসিন জাহান

এমন ৩ বার যখন ভারতীয় খেলোয়াড়দের স্ত্রীরা জড়িয়েছেন বিতর্কে… 3

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান মহম্মদ শামির বিরুদ্ধে অন্য মহিলাদের সঙ্গে অবৈধ সম্পর্ক রাখা গুরুতর অভিযোগ করেছিলেন। সেই সঙ্গে মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে পারিবারিক হিংসা আর অ্যাটেম্পট টু মার্ডারের মতো গুরুতর অভিযোগ করেছিলেন। হাসিন জাহান শামি এবং তার পরিবারের বিরুদ্ধে কলকাতার একটি পুলিশ স্টেশনে এফআইআর নথিভুক্ত করেছিলেন। যেখানে ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির বিরুদ্ধে পণের জন্য অত্যাচার, খুনের প্রচেষ্টা, হুমকি আর ষড়যন্ত্র সহ বেশকিছু ধারা আনা হয়েছিল। বর্তমানে এই দুজনেরই এই মামলা কোর্টে চলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *