TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের জিম্বাবোয়ের বিরুদ্ধে সুযোগ পাওয়া উচিত ছিল !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

বর্তমানে প্রতিটা ক্রিকেটারকেই কঠোর অনুশীলন এবং মানসিক পরীক্ষার মধ্যে দিয়ে চলতে হয় যাতে করে তারা আন্তর্জাতিক মঞ্চে প্রায় প্রতিটা ম্যাচেই অংশগ্রহন করতে সক্ষম হন। ক্রিকেট ইতিহাসে এমন ঘটনা বিরল নয় যেখানে একজন ক্রিকেটার চোটের কারণে দীর্ঘ্যদিন দলের বাইরে রয়েছেন আবার ঠিক তেমনি এমন ঘটনাও দেখা গেছে যেখানে একজন তারকা ক্রিকেটার বর্তমান ক্রিকেটের ব্যস্ততম চাপ সহ্য করতে না পেরে ক্রিকেট কেরিয়ার থেকে অবসর গ্রহণ করে ফেলেছেন। চলতি বছরেই হতে চলেছে দুটো গুরুত্বপূর্ণ ক্রিকেট যুদ্ধ যার মধ্যে একটি হলো এশিয়া কাপ এবং অপরটি হলো t20 বিশ্বকাপ। তাই প্রতিটা ক্রিকেট খেলিও দেশের ক্রিকেটাররা চাইছেন এই দুই মহারণে অংশগ্রহন করে নিজেদের অসাধারণ ক্রিকেটীয় পারফর্মেন্স বিশ্ববাসীর স্বমুখে তুলে ধরতে।

TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের জিম্বাবোয়ের বিরুদ্ধে সুযোগ পাওয়া উচিত ছিল !! 2

এই দুই মহাযুদ্ধের কথা মাথায় রেখে ভারতীয় দল তাদের দল গঠনের কাজ প্রায় শেষ করে ফেলছে বলে মনে করা যাচ্ছে। এই বোচ ভারতীয় দল ইংল্যান্ড সফর দিয়ে শুরু করেছে এবং তারা ইতিমধ্যে বেশ কিছু সিরিজ খেলে ফেলেছে যার মধ্যে ওয়েস্ট ইন্ডিজ সফর এখনো চলছে। ভারতীয় নির্বাচন কমিটি দেখে নিতে চাইছে এশিয়া কাপ এবং t20 বিশ্বকাপের আগে আরো কয়েকটি সিরিজে কোন কোন ভারতীয় খেলোয়াড় অসাধারণ পারফর্মেন্স করছেন সেই অনুযায়ী তারা প্লেয়িং একাদশ এবং রিসার্ভ বেঞ্চ আরো শক্ত করে নিতে চাইছে। ওয়েস্ট ইন্ডিজ সফরের পরেই ভারতীয় দল জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে খেলবে এবং সেখানে বেশ কিছু তারকা ক্রিকেটারের ভাগ্য নির্ধারণের পালা আছে বলে মনে করা যাচ্ছে। এখানে এমন ৩জন ভারতীয় ক্রিকেটারকে নিয়ে আলোচনা করা হলো যারা আগামী জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে দলের হয়ে অবশ্যই সুযোগ পাওয়া উচিত ছিল বলে মনে করা যায়।

কে এল রাহুল

TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের জিম্বাবোয়ের বিরুদ্ধে সুযোগ পাওয়া উচিত ছিল !! 3

বর্তমান ভারতীয় ক্রিকেট তথা বিশ্ব ক্রিকেটের জনপ্রিয় টপ অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম হলেন কে এল রাহুল। কে এল রাহুল তার অসাধারণ ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিংয়েও নিজের দক্ষতা প্রমান করেছেন। সম্প্রতি তিনি জাতীয় দলের দলের বাইরে আছেন কারণ তিনি সদ্দ্যই চোট সরিয়ে উঠেছেন এবং তিনি আবার মাঠে ফেরার জন্য অনুশীলন শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ভারতীয় টীম ম্যানেজমেন্ট যদি কে এল রাহুলকে আগামী দুই মহারণের জন্য দলে রাখতে চান তাহলে আসন্ন্য জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলা সিরিজে অবশ্যই তাকে সুযোগ দেওয়া উচিত ছিল যাতে করে তিনি আবার পুনরায় আন্তর্জাতিক মঞ্চে নিজেকে প্রমান করতে সুযোগ পেতেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.