চেন্নাই সুপার কিংসের এই তিন বোলার আইপিএলে ছিলেন খতরনাক, কিন্তু টিম ইন্ডিয়ায় জায়গা পেতেই হলেন ফ্লপ

ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি২০ সিরিজে চোট পেয়ে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরাহ। তার জায়গায় দলে রাজস্থান তথা আইপিএলে চেন্নাই সুপার কিংসের বোলার দীপক চহেরকে শামিল করা হয়েছে। চহের এবারের আইপিএলে নিজের প্রদর্শনে সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছেন। সেই সঙ্গে তিনিই প্রথম প্লেয়ার যিনি চেন্নাইয়ের হয়ে খেলে ভারতীয় দলে জায়গা পেয়েছেন। আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে সেই তিন বোলারের কথা বলব যারা চেন্নাই টিম থেকে ভারতীয় দলে আসার পরও বিশেষ কিছু করে দেখাতে পারেন নি।

ঈশ্বর পান্ডেয়
চেন্নাই সুপার কিংসের এই তিন বোলার আইপিএলে ছিলেন খতরনাক, কিন্তু টিম ইন্ডিয়ায় জায়গা পেতেই হলেন ফ্লপ 1
২০১৪য় ঈশ্বর আইপিএলে নিজের প্রদর্শনের কারণে চর্চায় এসেছিলেন। তার গতি এবং সুইংয়ের কারণে তাকে নতুন বলের ভালো বোলার হিসেবে বিবেচনা করা হত। এই সময় তিনি ভারতের হয়েও খেলার সুযোগ পান। ভারতীয় দলে সুযোগ পেয়ে চোট এবং খারাপ ফর্মের কারণে তিনি বিশেষ কিছুই করে উঠতে পারেন নি। এই মহুর্তে ঈশ্বর ঘরোয়া ক্রিকেটে নিজের প্রদর্শন ভালো করার চেষ্টা করছেন।

মনপ্রীত গোনি
চেন্নাই সুপার কিংসের এই তিন বোলার আইপিএলে ছিলেন খতরনাক, কিন্তু টিম ইন্ডিয়ায় জায়গা পেতেই হলেন ফ্লপ 2
আইপিএলের প্রথম মরশুমে গোনি নিজের প্রদর্শনের কারণে শিরোনামে এসেছিলেন। প্রথম আইপিএলে তিনি ১৭টি উইকেট নিয়েছিলেন। তার এই প্রদর্শনের কারণেই তাকে টিম ইন্ডিয়ায় শামিল করা হয়েছিল। কিন্তু ভারতের হয়ে প্রথম ম্যাচে তিনি কোনও উইকেট নিতে পারেন নি। অন্যদিকে দ্বিতীয় ম্যাচেও তিনি দলের হয়ে সবচেয়ে বেশি রান দেওয়া বোলার প্রমানিত হয়েছিলেন। তিনি ভারতের হয়ে ২০০৮ এ এশিয়াকাপে অভিষেক করেছিলেন।

সুদীপ ত্যাগী
চেন্নাই সুপার কিংসের এই তিন বোলার আইপিএলে ছিলেন খতরনাক, কিন্তু টিম ইন্ডিয়ায় জায়গা পেতেই হলেন ফ্লপ 3
২০০৯ এ চেন্নাই সুপার কিংসের হয়ে নিজের প্রদর্শনের কারণে খবরের শিরোনামে এসেছিলেন সুদীপ ত্যাগী। নতুন বলে তার গতি এবং ছন্দের কারণেই তিনি দ্রুত ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু নিজের খারাপ প্রদর্শনের কারণে তিনি বেশিদিন ভারতীয় দলে টিকে থাকতে পারেন নি, এবং তিনি ভারতের হয়ে মাত্র ৪টে ওয়ানডে ম্যাচই খেলেছেন। এরপর আর কখনও তিনি ভারতীয় জাতীয় দলে ফিরে আসতে পারেন নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *