এই ভারতীয় খেলোয়াড়কে দলে জায়গা দিয়ে এখন পছতাতে পারে ভারত, জেনে নিন কে তিনি

আজ থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলা আইসিসি বিশ্বকাপের জন্য সমস্ত দল কোমর বেঁধে ফেলেছে। আর মাত্র কয়েক ঘন্টা পরেই বিশ্বকাপ শুরু হয়ে যাবে। আজ থেকে শুরু হওয়া ক্রিকেটের এই মহা ইভেন্টের শেষ ১৪ জুলাই হবে। বিশ্বকাপ সমস্ত দলের কিছু বাছাই প্লেয়ারের আশেপাশেই ঘুরতে থাকে যারা বিশ্বকাপ খেতাবকে নিজেদের দেশে নিয়ে যাওয়ার প্রয়াস করবেন। ২৩মে পর্যন্ত আইসিসি তারিখ ঘোষণা করেছিলেন যেখানে বলা হয়েছিল যে যদি কোনো দলের খেলোয়াড়দের রিপ্লেসমেন্ট করতে হয় তো তারা করতে পারে।এর জন্য ২৩ মে পর্যন্ত তারিখ সুনিশ্চিত করা হয়েছিল।

ঋষভ পন্থকে সরিয়ে শঙ্করকে করা হয়েছিল দলে শামিল

এই ভারতীয় খেলোয়াড়কে দলে জায়গা দিয়ে এখন পছতাতে পারে ভারত, জেনে নিন কে তিনি 1

যদিও টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের দলকে মজবুত দেখাচ্ছে, কিন্তু একটা বা দুটো স্পট দিয়ে তর্ক হয়েছে। যখন আম্বাতি আর ঋষভ পন্থকে দলে শামিল না করা হয়। অন্যদিকে আইপিএলে শঙ্করের প্রদর্শন বিশেষ কিছুই থাকে নি, তা সত্ত্বেও তাকে দলে নির্বাচন করা হয়। যদিও নির্বাচকরা তাকে দলে নির্বাচন করেছেন তার ব্যাটিং, বোলিং আর ফিল্ডিং দেখে।

আশার অনুরূপ প্রদর্শন করতে পারেন নি শঙ্কর

এই ভারতীয় খেলোয়াড়কে দলে জায়গা দিয়ে এখন পছতাতে পারে ভারত, জেনে নিন কে তিনি 2

এই আইপিএলেও ঋষভ পন্থ এবার ধামাকেদার প্রদর্শন করেছেন। বেশ কিছু ম্যাচে তিনি একার দমে দলকে জয় এনে দিয়েছেন।এই আইপিএলেওতার ব্যাটে ২০১৮র আইপিএলের ধার দেখা দিচ্ছিল। যেখানে তিনি ২০১৮র আইপিএল শেষ করেছিলেন ঠিক সেই মেজাজেই তিনি এবারও দেখা দিয়েছিলেন। অন্যদিকে বিজয় শঙ্করের কাছে যতটা আশা করা হয়েছিল তিনি ঠিক ততটাও ভাল প্রদর্শন করতে পারেন নি। বেশ কিছু ম্যাচে তো তাকে দলের বাইরেও বসে থাকতে হয়। ব্যাট,বল এবং ফিল্ডিং তিন বিভাগেই এই আইপিএলে তিনি ব্যর্থ হয়েছেন। এমনকী ইংল্যাণ্ডে নিউজিল্যাণ্ড এবং বাংলাদেশের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে সুযোগ পেয়েও তিনি সম্পুর্ণ ব্যর্থ। এই অবস্থায় ভারত তাকে দলে রেখে এখন পছতাতে পারে।

এই ভারতীয় খেলোয়াড়কে দলে জায়গা দিয়ে এখন পছতাতে পারে ভারত, জেনে নিন কে তিনি 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *