আয়ারল্যান্ডের বিরুদ্ধে জিতেও ট্রোল হলেন কোহলি, “অশুভ বিরাট” বললেন সমর্থকেরা

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বুধবার আয়ারল্যাণ্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচ জেতারও পরও সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন। সেই কারণে নয় যে তিনি প্রথম ম্যাচে বিনা রান করেই আউট হয়েছেন, বরং এই জন্য যে রাশিয়ায় চলতি ফিফা বিশ্বকাপে গত বারের চ্যাম্পিয়ন জার্মানির হেরে যাওয়ায়। প্রসঙ্গত গত ম্যাচে জার্মানির হারের সঙ্গে সঙ্গেই তারা ২০১৮ ফিফা বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। এই ম্যাচের পরেই সোশ্যাল মিডিয়ায় সমর্থকরা মনের সমস্ত ক্ষোভই উগড়ে দিয়েছেন। এর মধ্যেই কোহলিকেও প্রচুর ট্রোল করা হয়। জার্মানির ম্যাচ হারার পর বেশ কিছু সমর্থক কোহলির স্ত্রী অনুষ্কাকে অশুভ বলে ট্রোল করতে থাকেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিরাট এবং অনুষ্কার বেশ কিছু মেমও ঘুরতে থাকে। যা দেখে আপনিও অবাক হয়ে যেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কেনও সোশ্যাল মিডিয়া ইউজার্সরা বিরাট অনুষ্কাকে অশুভ বলে ট্রোল করেছেন। বিরাট আর জার্মানির সম্পর্কই বা কি।
আয়ারল্যান্ডের বিরুদ্ধে জিতেও ট্রোল হলেন কোহলি, “অশুভ বিরাট” বললেন সমর্থকেরা 1
আসলে কোহলি এ বছর ফিফা বিশ্বকাপে জার্মানির সমর্থন করছিলেন। এর আগে বিরাট অনুষ্কা শর্মাকে ইতালিতে গিয়ে বিয়ে করেছিলেন। ফলে যেখানে এবার ইতালি ফিফা বিশ্বকাপেই কোয়ালিফাই করতে পারে নি, সেখানে জার্মানির এই বিশ্বকাপে সফর শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল। ফুটবলের খবর রাখা লোকেরাও এটা জেনে অবাক যে এটা প্রায় অসম্ভব ছিল সেই অঘটনই ঘটে গিয়েছে।

সমর্থকেরা এর জন্য বিরাটকেই দোষী মনে করছেন, কারণ বিরাট এবং অনুষ্কা ইতালিতে বিয়ে করেছেন। এবং এই ওয়ার্ল্ডকাপে বিরাট জার্মানিকেই সমর্থন জানিয়েছেন। সমর্থকদের কথায় বিরাট তবে থেকেই অশুভ যবে থেকে তার নাম অনুষ্কা শর্মার সঙ্গে জুড়েছে।

প্রসঙ্গত বিয়ের আগে অনুষ্কা ভারতের বিশ্বকাপের ম্যাচ দেখতে গিয়েছিলেন, কিন্তু সেই ম্যাচে ভারত হেরে যায়।তখন থেকেই লোকেরা অনুষ্কাকে অশুভ বলেই ধরে নিয়েছেন। কোহলি অনুষ্কাকে অশুভ বলাটা লোকের ছোটো মানসিকতা বলেই অভিহিত করেছিলেন সেই সময়। এই মুহুর্তে এখন টুইটারে বেশ কিছু ছবি শেয়ার করা হচ্ছে।

এই ছবি গুলিতে লেখা হয়েছে বিয়ের পরই কোহলি আইপিএল দল আরসিবি হেরে গেছে। বিরাট ইতালিতে বিয়ে করেছেন ইতালি বিশ্বকাপে জায়গা পায় নি। আর এখন বিরাট জার্মানিকে সমর্থন করেছেন জার্মানি ওয়ার্ল্ডকাপ থেকেই ছিটকে গেল প্রথম রাউন্ডেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *