অাইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ভারত-পাক ম্যাচে বিরাটদের খেলা দেখতে মাঠে বিজয় মালিয়া, দিলেন নতুন হুঙ্কার! 1

বিশেষ প্রতিবেদন: বিজয় মালিয়ার বিরুদ্ধে ভারতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও বিদেশে বহাল তবিয়েতে আছেন তিনি। দেশের একাধিক তদন্তকারী সংস্থা তাঁকে খুঁজছে, আদালত বারংবার তাঁকে সমন পাঠাচ্ছে, কিন্তু তাঁর দেখা নেই। এজবাস্টনে যখন বিরাট বাহিনীর দাপটে সরফরাজ বাহিনীর একের পর এক ব্যাটসম্যান প্যাভিলিয়নের পথে ঠিক তখনই দর্শকের আসনে বসে ভারত-পাক ম্যাচ উপভোগ করলেন বিজয় মালিয়া।

অাইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ভারত-পাক ম্যাচে বিরাটদের খেলা দেখতে মাঠে বিজয় মালিয়া, দিলেন নতুন হুঙ্কার! 2
২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাকিস্তান ম্যাচে দর্শকাসনে বিজয় মালিয়া

এখানে দেখুনঃ বিসিসিআই খারিজ করে দিল সহবাগের দু-লাইনের আবেদন পত্র!

তাঁর সেই ছবি ইতিমধ্যে ভাইরাল সোশাল মিডিয়ায়। ২০১৬ সালের মার্চ থেকে ইংল্যান্ডে আছেন ভারতের কিংফিশার বিমান সংস্থার কর্ণধার বিজয় মালিয়া। তার বিরুদ্ধে অভিযোগ, কয়েক হাজার কোটি টাকার দেনা শোধ না করেই তিনি বিদেশে পালিয়েছেন। এই বিষয়ে তাঁর বিরুদ্ধে ইতিমধ্যে গ্রেপ্তারি পরোয়ানা জারিও হয়েছে। তবে তাতে বিশেষ কিছু অসুবিধা হয়নি বছর ৬১’র এই শিল্পপতির। ব্রিটেনের মাটিতে দিব্যি আছেন তিনি।

অাইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ভারত-পাক ম্যাচে বিরাটদের খেলা দেখতে মাঠে বিজয় মালিয়া, দিলেন নতুন হুঙ্কার! 3
বিজয় মালিয়া

বিজয় মালিয়া জানিয়ে দিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ‘তাঁর দেশে’ ভারতের ক্রিকেট দলকে সমর্থন জানাতে এবং উল্লাসে গলা ফাটাতে তিনি রোজই উপস্থিত থাকবেন গ্যালারিতে। তিনি টু্ইট করে লেখেন, “এজবাস্টনে ভারত বনাম পাকিস্তান ম্যাচে অামার মাঠে উপস্থিতি নিয়ে মিডিয়া’তে অনেক অালোচনা হয়েছে। তবে অামি ভারতের সব ম্যাচে মাঠে উপস্থিত থেকে দলকে সমর্থন করতে চাই।”

Wide sensational media coverage on my attendance at the IND v PAK match at Edgbaston. I intend to attend all games to cheer the India team.

 — Vijay Mallya (@TheVijayMallya)
Champions Trophy 2017

 

বিভিন্ন ভারতীয় ব্যাঙ্ক তথা ব্যাঙ্কের কনসর্টিয়ামের মালিয়ার থেকে সুদ সহ প্রায় ৯ হাজার কোটি টাকা প্রাপ্য, এমনটাই খবর। বিষয়টি সামনে আসতে গত বছর মার্চ থেকে বিজয় মালিয়া দেশ ছেড়েছেন এবং ইংল্যান্ডে রয়েছেন। তাঁকে নিয়ে তাই সমালোচনার শেষ নেই।

আরোও দেখুনঃ চলন্ত বাসে ঘুমন্ত ধোনি ধরা পড়লেন জাদেজার ক্যামেরায়, দেখুন তারপর কি ঘটলো

এদিকে, বিরাট কোহলির চ্যারিটি শোয়ে হাজির হন ফেরার বিজয় মালিয়া। পাকিস্তানকে দুরমুশ করার আবহেই বিরাটের চ্যারিটি ফান্ড তোলার লক্ষ্যে এই ডিনার পার্টির আয়োজন করা হয়েছিল। শচীন, ধোনি, কুম্বলে থেকে বর্তমান অধিনায়ক বিরাট কোহলি- কে না উপস্থিত ছিলেন সে পার্টিতে। এহেন হাই প্রোফাইল পার্টিতে কেন মালিয়া হাজির- এ প্রশ্নই উঠেছিল। শুরু হয় তুমুল সমালোচনা। তারপরই বিসিসিআই-এর এক সূত্র থেকে জানানো হয়, বিরাট কোহলি মালিয়াকে আমন্ত্রণ জানাননি। বরং তাঁকে দেখে টিম ইন্ডিয়া এড়িয়েই গিয়েছে।

অাইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ভারত-পাক ম্যাচে বিরাটদের খেলা দেখতে মাঠে বিজয় মালিয়া, দিলেন নতুন হুঙ্কার! 4
বিজয় মালিয়া
অাইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭: ভারত-পাক ম্যাচে বিরাটদের খেলা দেখতে মাঠে বিজয় মালিয়া, দিলেন নতুন হুঙ্কার! 5
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর টিমে বিরাট কোহলির সাথে বিজয় মালিয়ার একটি পুরানো ছবি

Leave a comment

Your email address will not be published.