ভিডিয়ো: ১৬তম ওভারে মইন আলি করলেন এমন ধোলাই, মাঠেই কেঁদে ফেললেন কুলদীপ

কেকেআর আর আরসিবির মধ্যে আইপিএলের ৩৫তম ম্যাচ ১৯ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেন্সে খেলা হচ্ছে। এই ম্যাচের টস কেকেআরের দল জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে আরসিবির দল নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৩ রান করে।এই ম্যাচ চলাকালীন একটা ভীষণই মজাদার ঘটনা দেখতে পাওয়া গেছে।

মইন আলি কুলদীপের এক ওভারে করলেন ২৭ রান

ভিডিয়ো: ১৬তম ওভারে মইন আলি করলেন এমন ধোলাই, মাঠেই কেঁদে ফেললেন কুলদীপ 1

এই ম্যাচে আরসিবির ইনিংসের ১৬তম ওভারে বল করতে আসেন কুলদীপ যাদব। তার এই ওভারে স্ট্রাইকে ছিলেন মইন আলি। আরসিবির ব্যাটসম্যান মইন আলি কুলদিপের প্রথম বলেই চার মেরে দেন। এরপর দ্বিতীয় বলে মইন ছক্কা মারেন। এরপর তৃতীয় বলে ফের তিনি চার মারে। চতুর্থ বলেও মইন আলি ছক্কা মেরে দেন। এরপর কুলদীপ পঞ্চম বলে ওয়াইড করেন। তিনি ফের পঞ্চম বল করতে বাধ্য হন। মইন আলি তার পঞ্চম বলে একটি গগণচুম্বি ছক্কা মেরে দেন। এইভাবে মইন আলি কুলদীপ যাদবের পাঁচ বলেই ২৭ রান করে দেন। যদিও ষষ্ঠ বলে তিনি ফের ছক্কা মারার চেষ্টা করেন কিন্তু আউট হয়ে যান। কুলদীপের ষষ্ঠ বলে মইন আলির ক্যাচ নেন প্রসিদ্ধ কৃষ্ণা।

মইন আলির ধোলাইয়ে কাঁদতে থাকেন কুলদীপ যাদব

ভিডিয়ো: ১৬তম ওভারে মইন আলি করলেন এমন ধোলাই, মাঠেই কেঁদে ফেললেন কুলদীপ 2

মইন আলির এই ধোলাইয়ের পর কুলদীপ যাদবকে মাঠেই কাঁদতে দেখা যায়। কেকেআরের খেলোয়াড় নীতিশ রানাকে সেই সময় মাঠেই তাকে স্বান্তনা দিতে দেখা যায়। আপনাদের জানিয়ে দিই যে এই ম্যাচে কুলদীপ যাদব যথেষ্ট দামী প্রমানিত হন। তিনি নিজের ৪ ওভারে ৫৯ রান খরচা করেন। আর মাত্র একটিই উইকেট নিতে পারেন তিনি।

এখানে দেখুন মইন আলি দ্বারা কুলদীপের ধোলাইয়ের ভিডিয়ো

এখানে দেখুন কুলদীপের নিরাশ হওয়ার ভিডিয়ো

ভিডিয়ো: ১৬তম ওভারে মইন আলি করলেন এমন ধোলাই, মাঠেই কেঁদে ফেললেন কুলদীপ 3

Leave a comment

Your email address will not be published.